শ্রমজীবীরা নয়, দুর্নীতি করে কর্মকর্তারাই: আমু

ঝালকাঠি প্রতিনিধি

শ্রমজীবীরা নয়, দুর্নীতি করে কর্মকর্তারাই: আমু
শ্রমজীবীরা নয়, দুর্নীতি করে কর্মকর্তারাই: আমু - সংগৃহীত

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ০৯ ডিসেম্বর ২০১৯, ১৬:৩৪

ভ্যানচালক, রিকশাচালক, শ্রমজীবীরা দুর্নীতি করেন না বলে মন্তব্য করেছেন ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, তারা শতভাগ হালাল উপার্জন করেন। দুর্নীতি করে কর্মকর্তারা, যারা অফিস প্রধান, কলমে জোর যাদের বেশি, তাদের মধ্যেই দুর্নীতিবাজ বেশি। দুর্নীতি থেকে সাবধান হতে সকলকে সতর্ক করেন তিনি।

সোমবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমির হোসেন আমু আরো বলেন, ‘আওয়ামী লীগ একটি বড় রাজনৈতিক সংগঠন এখানে পদের দরকার হয় না। কাজের মাধ্যমেই নেতা-কর্মীরা মূল্যায়িত হন। ‘

শিশু পার্কের মুক্তমঞ্চে অনুষ্ঠিত ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সহ-সভাপতি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ হাওলাদার।

এ সময় উপস্থিত ছিলেন- পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি সালাউদ্দিন আহমেদ সালেক, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাসন্ডা ইউনিয়ন চেয়ারম্যান মোবারেক হোসেন মল্লিক, সাংগঠনিক সম্পাদক তরুণ কর্মকার।

সম্মেলনে তৃণমূলের মতামতের ভিত্তিতে আব্দুর রশিদ হাওলাদারকে পুনরায় সভাপতি ও পৌর কাউন্সিলর হাফিজ আল মাহাম্মুদকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মানবকণ্ঠ/এআইএস





ads






Loading...