শেখ হাসিনা অভূতপূর্ব বিপ্লব উপহার দেবেন : আব্দুর রহমান

মানবকণ্ঠ
আব্দুর রহমান - মানবকণ্ঠ।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ ডিসেম্বর ২০১৯, ২০:০৩

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশে অভূতপূর্ব বিপ্লব উপহার দেবেন উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, এদেশের মানুষের প্রতি প্রধানমন্ত্রীর যে মায়া, যে ভালোবাসা তাতে আমরা যদি নিজেদের পায়ে কুড়াল না মারি, তাহলে শেখ হাসিনা বেঁচে থাকতে কেউ ক্ষমতায় আসতে পারবে না।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তিনি এসব কথা বলেন।

আব্দুর রহমান বলেন, আওয়ামী লীগে কোনো বসন্তের কোকিলের স্থান হবে না। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ দিনে দিনে আরও শক্তিশালী হবে।

২১শে আগস্ট যদি একটা গ্রেনেড (শেখ হাসিনার গায়ে) বাস্ট হতো তাহলে তিনি বেঁচে থাকতেন না উল্লেখ করে আব্দুর রহমান বলেন, শেখ হাসিনা দেশে অভূতপূর্ব বিপ্লব উপহার দিতে বেঁচে আছেন। বাংলাদেশের ৬৮ হাজার গ্রাম ইতোমধ্যে তাঁর দ্বারা আলোকিত হয়েছে।

এসময় বঙ্গবন্ধুর নির্মম হত্যাকাণ্ডের কথা স্মরণ করে আব্দুর রহমান বলেন, সেই ভয়াল ৭৫-এ যখন সবাই গর্তে লুকিয়েছিল, তখন আমরা জাতির পিতার প্রতি ভালোবাসার নেশায় তাঁর হত্যার বিচার চেয়ে রাজপথে নেমে এসেছিলাম। সেই নেশা থেকে আজও মুক্ত হতে পারি নাই।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে বক্তব্য রাখেন আ’লীগের মাহবুবুল আলম হানিফ, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা প্রমুখ।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...