আন্দোলন করে খালেদা জিয়ার মুক্তি হবে না : মাহবুবুল আলম হানিফ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৩ ডিসেম্বর ২০১৯, ১৯:০৫

আন্দোলন করে খালেদা জিয়ার মুক্তি হবে না উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়ার মুক্তি আদালতের হাতে। এখানে রাজনীতির কোনো বিষয় নেই।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের এসব কথা বলেন তিনি।

রাজপথে আন্দোলনের নামে নৈরাজ্য করলে সেটা আওয়ামী লীগ নেতাকর্মীরা প্রতিহত করবে বলেও হুঁশিয়ারি দিয়ে মাহবুবুল আলম হানিফ আরও বলেন, বিএনপি কথনও জনগণের জন্য কথা বলেনা। বাংলাদেশের কোনো জনগণ খালেদা ও তারেক রহমানের মত দুর্নীতিবাজদের মুক্ত করার জন্য আন্দোলন করতে চায়না। আন্দোলন করে কখনোই খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ’লীগের যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads





Loading...