• শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

দেশে সন্ত্রাস দুর্নীতি বিএনপির সৃষ্টি: তথ্যমন্ত্রী

মানবকণ্ঠ
তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০১ ডিসেম্বর ২০১৯, ২১:১৮,  আপডেট: ০১ ডিসেম্বর ২০১৯, ২১:২১

তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, দেশে সন্ত্রাস-দুর্নীতি বিএনপির সৃষ্টি। বিএনপি ক্ষমতায় থাকার সময় রাষ্ট্রীয় পৃষ্ঠপোশকতায় সন্ত্রাস-দুর্নীতি করেছে। রোববার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক বিষয়ক উপদেষ্টা এইচটি ইমাম সভায় সভাপতিত্ব করেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তার দুই পুত্রের দুনীতির তথ্য প্রমাণিত হয়েছে। দুর্নীতি দায়ে খালেদা জিয়া ও তারেক রহমান সাজাপ্রাপ্ত আসামি।

তিনি বলেন, বিএনপির শাসনামলে তাণ্ডব চালিয়ে আওয়ামী লীগ নেতা শাহ এ এম এস কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ সারাদেশে আওয়ামী লীগ নেতা-কর্মীদের হত্যা করা হয়। ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে আইভী রহমানসহ ২৪ জন নেতাকর্মী হত্যা করা হয়।

তাদের শাসনামলে বাংলাদেশ দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয় জানিয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আওয়ামী লীগ সম্পর্কে যেসব মন্তব্য করছেন সেটি তাদের বেলায় মানায়।

সভায় ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বার, তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসান, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-কমিটির সদস্য আখতার হেসেন, শেখ তন্ময় প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...