দেশে রাজনৈতিক শুন্যতা বিরাজ করছে: চুন্নু

দেশে রাজনৈতিক শুন্যতা বিরাজ করছে: চুন্নু
দেশে রাজনৈতিক শুন্যতা বিরাজ করছে: চুন্নু - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ নভেম্বর ২০১৯, ১৮:০২

দেশে রাজনৈতিক শুন্যতা বিরাজ করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুজিবুল হক চুন্নু এমপি। তিনি বলেন, সমাজিক অস্থিরতার পাশাপাশি নিত্য প্রয়োজনী দ্রব্যমূল্যে আগুন। যেন কোথাও কোনো কিছুর নিয়ন্ত্রণ নেই। জনগণের মনে শান্তি নেই, স্বস্তি ও সুখ নেই।

শুক্রবার বিকেলে মাটিকাটা বাজার প্রাঙ্গণ মাঠে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর ক্যান্টম্যান্ট থানার দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাবেক প্রতিমন্ত্রী চুন্নু বলেন, দেশে আজ সুশাসন নেই। দেশের মানুষ জাপা আমলের সুশাসন ফিরে পেতে চায়। শন্তি চায়। আর সেই সুশাসন ফিরিয়ে দিতে পারবে একমাত্র জাতীয় পার্টি।

ক্যান্টনম্যান্ট থানা সভাপতি মো. ইব্রাহিম খানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি এস এম ফয়সল চিশতী, মিরপুর থানা সভাপতি জাহাঙ্গীর আলম পাঠান, রামপুরা থানা সভাপতি কাজী আবুল খায়ের, গুলশান থানা জাপার সাধারণ সম্পাদক আব্দুর ছাত্তার।

প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী বলেন, দেশের যে অবস্থা তাতে জাতীয় পার্টির শামনামলের বিকল্প নেই। দেশের তরুণ প্রজন্ম এর কাছে এরশাদের উন্নয়ন তুলে ধরতে হবে। নারী ভোটারদের কাছে যেতে হবে। দলকে সুসংগঠিত করতে হবে। তাহলে আমরা আগামীতে ক্ষমতায় যেতে পারবো। তিনি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

সম্মেলনে মমেনুর রহমান, এসএম হাসেম, বেঙ্গলসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...