‘যাদের জনপ্রিয়তার অভাব, তারা নির্বাচন ভয় পায়’

‘যাদের জনপ্রিয়তার অভাব, তারা নির্বাচন ভয় পায়’
‘যাদের জনপ্রিয়তার অভাব, তারা নির্বাচন ভয় পায়’ - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২২ নভেম্বর ২০১৯, ১৬:৩৩,  আপডেট: ২২ নভেম্বর ২০১৯, ১৬:৩৬

যাদের জনপ্রিয়তার অভাব রয়েছে, জনগণের ওপর আস্থার অভাব রয়েছে, তারা নির্বাচনকে ভয় পায়, তারাই গুম খুন হত্যা মিথ্যা মামলা করে থাকে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনায় তিনি এ মন্তব্য করেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫ তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ জাতীয় দল এ সভায় আয়োজন করে।

খসরু বলেন, বিএনপির কাউকে মারার দরকার হবে না। যেই দলটি বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় দল, যেই দলটি প্রতিযোগিতায় সব দলের থেকে এগিয়ে আছে, যেই দলটির আস্থা জনগণের ওপর সেই দলটি কাউকে মেরে হত্যা করে রাজনীতি করার দরকার হবে না।

একটি ব্যবসায়ী গোষ্ঠী সব সুযোগ সুবিধা নিচ্ছে উল্লেখ করে তিনি বলেন, তারা হচ্ছে আওয়ামী ব্যবসায়ী গোষ্ঠী। পেঁয়াজ এবং লবণের মূল্য ঊর্ধ্বগতি সেটা হচ্ছে আওয়ামী অর্থনীতির প্রতিফলন।

সরকারেরর সমালোচনা করে তিনি বলেন, তারা দ্রব্যমূল্য কিভাবে নিয়ন্ত্রণ করবে? সম্ভব নয় তাদের পক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা। কারণ যে দেশে আপনি ব্যাংক ডাকাতি বন্ধ করতে পারবেন না। ব্যাংকগুলো নিয়ন্ত্রণ করতে পারবেন না, আপনি শেয়ার বাজার নিয়ন্ত্রণ ঠিকভাবে চালাতে পারবেন না, এটা নিয়ন্ত্রিতভাবে চলছে না নিয়ন্ত্রণ করতে পারছে না। আজকে দেশে উন্নয়নের নামে যে লুটপাট হচ্ছে, সেখানে কোনো নিয়ন্ত্রণ নাই।

সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা। বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...