আন্দোলনেই খালেদার মুক্তি মর্যাদাপূর্ণ: গয়েশ্বর

আন্দোলনেই খালেদার মুক্তি মর্যাদাপূর্ণ: গয়েশ্বর
আন্দোলনেই খালেদার মুক্তি মর্যাদাপূর্ণ: গয়েশ্বর - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২১ নভেম্বর ২০১৯, ২১:২০

আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়ার মুক্তি মর্যাদাপূর্ণ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৫তম জন্মদিন উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করেছে সম্মিলিত ছাত্র ফোরাম।

বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে গয়েশ্বর চন্দ্র বলেন, তিনি প্যারোলে মুক্তি নিতে পারেন না, কারণ তিনি কোন অন্যায় করেন নি। আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়ার মুক্তি মর্যাদাপূর্ণ।

বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির এ সদস‌্য বলেন, একজন আপোষহীন নেত্রী জেলখানায় থাকবে আর আমরা প্যারোলে মুক্তির জন্য প্যারোল আর কোর্টে দৌড় পারবো? আন্দোলন করবো, রাজপথে যে আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়ার মুক্তি হবে। আন্দোলনটাই সবচেয়ে মর্যাদা পূর্ণ।

গয়েশ্বর বলেন, আমরা সবাই জানি মৃত্যু অনিবার্য। সেই মৃত্যুকে যদি রোধ করতে না পরি, তাহলে আমরা কাপুরুষের মতো রাস্তায় নামতে ভয় পাই কেন? খালেদা জিয়া জেলে গেছে, আমাদের মধ্যে দুই চার পঞ্চাশ একশটা রাস্তায় গুলি খেয়ে পড়ে যাই নাই, তাহলে আমরা নেত্রীকে কোন মর্যাদায় রাখলাম?

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সংগঠন ছাত্র ফোরামের আহ্বায়ক নাহিদ ইসলাম নাহিদ। অন্যান্যের মধ্যে বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, নির্বাহী কমিটির সদস্য এ এন এম রহমাতুল্লাহ, কৃষক দল নেতা এম জাহাঙ্গীর আলম, চিত্রনায়িকা শায়লা প্রমুখ বক্তৃতা করেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...