নোয়াখালী জেলা আ.লীগের নেতৃত্বে সেলিম-একরাম

মানবকণ্ঠ
ছবি - প্রতিনিধি

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ২০ নভেম্বর ২০১৯, ১৯:৩২

বিএনপি সড়ক পরিবহন আইন নিয়ে ষড়যন্ত্র করছে, স্বরাষ্ট্রমন্ত্রীর বৈঠকে এ সমস্যার সমাধান হবে, জনগণকে কষ্ট না দিতে শ্রমিকদের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, যারাই এসব করাচ্ছে বা করছে কেউ-ই রেহাই পাবে না। অবশ্যই তাদের আইনের আওতায় আনা হবে।

বুধবার দুপুরে নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, স্বাধীনতার ৪৪ বছরে বাংলাদেশের সবচেয়ে সাহসী নেতা ও সফল সভাপতি হিসেবে শেখ হাসিনার নাম উজ্জ্বল হয়ে থাকবে।

তিনি বলেন, পেঁয়াজ-লবণ-চাল নিয়ে কৃত্রিম সংকট সৃষ্টিকারী কারো রেহাই নেই। সবাইকে আইনের আওতায় আনা হবে। লবণ-চাল নিয়েও গুজব সৃষ্টি করা হচ্ছে। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে আহ্বান করি দেশবাসীকে বিভ্রান্ত না হওয়ার জন্য। এসব গুজবে বিভ্রান্ত হবেন না।

বিএনপিকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, পেঁয়াজের পর লবণ নিয়ে দেশে পরিকল্পিতভাবে গুজব ছড়ানো হচ্ছে। গুজব সৃষ্টি করে লবণের দাম বৃদ্ধির ষড়যন্ত্র করা হয়েছে। বাজারে অরাজকতা অস্থিরতা সৃষ্টির অপচেষ্টা চালানো হচ্ছে। এখান থেকে কেউ কেউ রাজনৈতিক ফায়দা তোলার অপচেষ্টায় লিপ্ত। দেশে পর্যাপ্ত চালের মজুদ রয়েছে বলে জানান তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, অসীম কুমার উকিল, মির্জা আজম এমপি, একরামুল করিম চৌধুরী এমপি। অনুষ্ঠানে সঞ্চালনা করেন শিহাব উদ্দিন শাহিন ও আব্দুল ওয়াদুদ পিন্টু।

সম্মেলনে নোয়াখালী সুবর্নচর উপজেলা চেয়ারম্যান খায়রুল আনম সেলিমকে সভাপতি ও নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...