'খালেদা জিয়ার হাত-পায়ের আঙ্গুল বেঁকে গেছে' 

মানবকণ্ঠ
সেলিমা ইসলাম - মানবকণ্ঠ।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ নভেম্বর ২০১৯, ১৮:৪২

কারাবন্দি বেগম খালেদা জিয়ার হাত-পায়ের আঙ্গুল বেঁকে গেছে বলে জানিয়েছেন তাঁর বোন সেলিমা ইসলাম। বুধবার বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে বেগম জিয়াকে দেখে সেলিমা ইসলাম সাংবাদিকদের একথা জানান। তিনি বলেন, বেগম জিয়ার চিকিৎসা হচ্ছে না। তার উন্নত চিকিৎসার দরকার। জামিন পেলে চিকিৎসার জন্য তাকে বিদেশ নেয়া হবে।

বুধবার বেলা সোয়া তিনটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে বেগম সেলিমা ইসলামসহ তার পরিবারের কয়েকজন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসেন। প্রায় ঘণ্টাখানেক তারা সেখানে অবস্থান করেন। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সেলিমা ইসলাম। এ সময় বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার ও উপস্থিত ছিলেন।

সেলিমা বলেন, খালেদা জিয়ার শরীর ভালো না, হাতের আঙ্গুলগুলো বেঁকে গেছে। পায়ের আঙ্গুলও বেঁকে গেছে প্রায় অসম্ভব ব্যথা অনুভব করছেন। উঠে দাঁড়াতে পারছে না, সোজা হয়ে বসতে পারছেন না তিনি। তাই তার উন্নত চিকিৎসা দরকার।

তিনি বলেন, চিকিৎসকরা নিয়মিত আসছেন। কিন্তু তার চিকিৎসার কোনো উন্নতি হয়নি। খালেদা জিয়া নিজে তুলে খেতে পারছেন না, চলাফেরা করতে পারছেন না উঠে দাঁড়াতে পারছেন না তিনি। এছাড়া সোজা হয়ে বসতে পারেন না বলেও জানান তিনি।

এক প্রশ্নের জবাবে সেলিমা ইসলাম বলেন, যদি তার জামিন হয় নিশ্চয় তিনি বিদেশে যাবেন। আমরা তো চাচ্ছি তাকে বিদেশে পাঠাতে। কারণ তার যে অবস্থা হয়েছে, উঠে দাঁড়াতে পারছেন না।

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads





Loading...