কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে স্থান নির্ধারণ

যশোর জেলা আওয়ামী লীগের সম্মেলন ২৭ নভেম্বর

যশোর জেলা আওয়ামী লীগের সম্মেলন ২৭ নভেম্বর

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ১২ নভেম্বর ২০১৯, ১৯:১৮,  আপডেট: ১২ নভেম্বর ২০১৯, ১৯:২১

যশাের জেলা আওয়ামী লীগের সম্মেলন আগামী ২৭ নভেম্বর অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি শহিদুল ইসলাম মিলন। কেন্দ্র থেকে এ নির্দেশনা পেয়ে ইতোমধ্যে সম্মেলনের প্রস্তুতি পর্ব শুরু করেছেন বলেও জানান তিনি।

মঙ্গলবার মুঠোফোনে দৈনিক মানবকণ্ঠকে বিষয়টি নিশ্চিত করে মিলন বলেন, যশোর ঈদগাহ ময়দানে সম্মেলনের স্থান নির্ধারণ করা হয়েছে। স্টেজ তৈরির কাজও শুরু হয়েছে। জেলার আওতাধীন প্রতিটি ইউনিটকে ২৭ নভেম্বর সম্মেলনের তারিখ মৌখিকভাবে জানানো হয়েছে। খুব দ্রুত চিঠি পাঠানো হবে।

শহিদুল ইসলাম মিলন আরো বলেন, জেলা আওয়ামী লীগের সম্মেলনের আগে আমাদের কিছু উপজেলার সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা রয়েছে। উপজেলাগুলোর সম্মেলন শেষে ১৮ নভেম্বর থেকে জেলার সম্মেলনের প্রতি আমরা পূর্ণ নজর দিতে পারবো বলে আশা করছি। ২৭ নভেম্বর সম্মেলন সম্পন্ন করার জন্য যশোর জেলা আওয়ামী লীগ প্রস্তুত রয়েছে বলেও দাবি করেন তিনি।

জানতে চাইলে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর জহুরুল ইসলাম বলেন, সম্মেলন করতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশনা পেয়েছি। গতকাল (১১ নভেম্বর) সন্ধ্যায় যশোর বিমানবন্দরে জেলা নেতৃবৃন্দদের উপস্থিতিতে ২৭ নভেম্বর সম্মেলন সফল করতে যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন নির্দেশনা দিয়েছেন। কেন্দ্রের নির্ধারিত দিনেই সম্মেলন করতে আমরা ইতোমধ্যে কাজ শুরু করেছি।

এদিকে আওয়ামী লীগের দলীয় সূত্রে জানা গেছে, সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট পীযূষ কান্তি ভট্টাচার্য্য এবং প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অংশগ্রহন করার কথা রয়েছে।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন উপস্থিত থাকবেন।

সর্বশেষ ২০১৫ সালের ১২ ফেব্রুয়ারি যশোর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে শহিদুল ইসলাম মিলনকে সভাপতি এবং শাহীন চাকলাদারকে পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত করা হয়।

মানবকণ্ঠ/আরবি/এইচকে




Loading...
ads





Loading...