সন্ত্রাসী-যুদ্ধাপরাধী হিসেবে অভিযুক্তরা দলে থাকবে না : হানিফ

মানবকণ্ঠ
মাহবুব উল আলম হানিফ - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ নভেম্বর ২০১৯, ১৬:২৯

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দলের মধ্যে যাদের বিরুদ্ধে সন্ত্রাসী-যুদ্ধাপরাধীর অভিযোগ আছে তাদেরকে এবার সম্মেলনে অপসারণ করা হবে।

মঙ্গলবার (১২ নভেম্বর) কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে কুষ্টিয়া শহর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগ দেয়ার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘টানা ১১ বছর আওয়ামী লীগ ক্ষমতায় থাকার সুবাদে অনেকেই দলের মধ্যে এসেছেন। দলের সিন্ধান্ত অনুযায়ী যাদের বিরুদ্ধে দুর্নীতি, সন্ত্রাসী, মাদকসাক্ত এবং যুদ্ধাপরাধীর অভিযোগ আছে সম্মেলনের মাধ্যমে তাদেরকে অপসারণ করা হবে।’

সারাদেশে দেশপ্রেমিক সংগঠনগুলোকে নিয়ে সরকার পতনের আন্দোলনের ডাক দেয়া হবে- বিএনপি নেতা আমির খসরু মাহমুদ চৌধুরীর এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপির দেশপ্রেমিক সংগঠন জামায়াত-যুদ্ধাপরাধী যারা আমাদের মা-বোনদের হত্যা করেছিল। ওই সকল দেশপ্রেমিক সংগঠনগুলোর বিরুদ্ধে দেশের জনগণই যথেষ্ট।

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্ধোধন করা হয়।

আলোচনা সভা শেষে মুক্তিযোদ্ধা তাইজাল আলী খানকে সভাপতি ও আতাউর রহমান আতাকে সাধারণ সম্পাদক করে কুষ্টিয়া শহর আওয়ামী লীগের কমিটি ঘোষণা করেন।

কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন ও গোলাম রব্বানী চিনু, সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজগর আলী।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা।

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads





Loading...