বিএনপি শক্তি ধরে রাখতে পারছে না: তথ্যমন্ত্রী

বিএনপি শক্তি ধরে রাখতে পারছে না: তথ্যমন্ত্রী
বিএনপি শক্তি ধরে রাখতে পারছে না: তথ্যমন্ত্রী - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৮ নভেম্বর ২০১৯, ১৮:১৬

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা চাইলেও বিএনপি শক্তি ধরে রাখতে পারছে না।

শুক্রবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে প্রতিষ্ঠানটির ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও গণপ্রকৌশল দিবসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আমরা চাই, বিএনপি শক্তিশালী বিরোধী দল হিসেবে সংসদে এবং সংসদের বাইরে থাকুক। কিন্তু যেভাবে তাদের নেতারা দল ত্যাগ করছেন, এতে মনে হচ্ছে, আমরা চাইলেও তারা শক্তি ধরে রাখতে পারছেন না। ক্রমাগত শক্তি ক্ষয় হয়ে যাচ্ছে।

ড. হাছান মাহমুদ বলেন, 'আপনারা শুনেছেন, বিএনপি থেকে সবাই চলে যাচ্ছে। মোর্শেদ খান ও মেজর জেনারেল মাহবুবুর রহমান পদত্যাগ করেছেন। আরো অনেকে পদত্যাগ করবেন বলে শোনা যাচ্ছে। এর কারণ নেতিবাচক এবং জ্বালাও-পোড়াও রাজনীতি। আর দূর থেকে স্কাইপির মাধ্যমে রাজনীতি নিয়ন্ত্রণ।'

তিনি বলেন, ভুল হলে অবশ্যই সমালোচনা হবে।

আমরা সমালোচনাকে গ্রহণ করতে চাই, সমালোচনাকে গ্রহণ করার চর্চা করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সমালোচনাকে গ্রহণ করার চর্চা করেন। কিন্তু যেসব ভালো কাজ হচ্ছে, সেগুলোরও প্রশংসা হওয়া প্রয়োজন। সেটি না হলে দেশ এগিয়ে যাবে না।

অনুষ্ঠানে আইডিইবির সভাপতি এ কে এম এ খালিদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। স্বাগত বক্তব্য রাখেন আইডিইবির সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...