বিএনপি রাজনৈতিক দৈন্যদশায় ভুগছে: তথ্যমন্ত্রী

বিএনপি রাজনৈতিক দৈন্যদশায় ভুগছে: তথ্যমন্ত্রী
বিএনপি রাজনৈতিক দৈন্যদশায় ভুগছে: তথ্যমন্ত্রী - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ অক্টোবর ২০১৯, ১৮:৪৮

বিএনপি রাজনৈতিক দৈন্যদশায় ভুগছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেন, বিএনপি তাদের দলের নেত্রী বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে অপরাজনীতি করছে।

বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ের নতুন ভবনে দলের প্রচার ও প্রকাশনা উপ-কমিটির বৈঠক পূর্ব সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। আওয়ামী লীগের আগামী ২০ ও ২১ ডিসেম্বর জাতীয় সম্মেলনের প্রস্তুতি নিয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

তথ্যমন্ত্রী বলেন, মানুষ রাজনীতি করে দেশ ও জনগণের জন্য, আর বিএনপি রাজনীতি করছে বেগম খালেদা জিয়াকে নিয়ে।

ক্রিকেটার সাকিবের কথা উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, ক্রিকেটার সাকিব আল হাসানের শাস্তির বিষয়টি ক্রীড়াঙ্গনের বিষয়। তবে ব্যক্তিগতভাবে আমার কাছে মনে হয়েছে তার শাস্তিটা বেশি হয়ে গেছে।

তথ্যমন্ত্রী আরও বলেন, দেশ ও জনগ‌েণের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ত্রাস দুর্নীতি ও মাদকবিরোধী অভিযান শুরু করেছেন। এটা অব্যাহত থাকবে। অপরাধী যে দলেরই হোক তারা ছাড় পাবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা ও প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান এইচ টি ইমাম বলেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি দেশ ও দেশের মানুষকে নিয়ে চিন্তা করেন। সে কারণে দেশ এগিয়ে যাচ্ছে।

এইচটি ইমামের সভাপতিত্বে বৈঠকে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, প্রচার উপ-কমিটির সদস্য কাসেম হুমায়ুন, আব্দুস শুকুর ইমন প্রমূখ উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads
ads





Loading...