ওমর ফারুকের যুবলীগে থাকা নিয়ে সিদ্ধান্ত দেবেন প্রধানমন্ত্রী

ওমর ফারুকের যুবলীগে থাকা নিয়ে সিদ্ধান্ত দেবেন প্রধানমন্ত্রী
ওমর ফারুক - প্রতিবেদক

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১১ অক্টোবর ২০১৯, ১৮:১৭

যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সংগঠনে থাকবেন কি না এবিষয়ে প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নেবেন।

শুক্রবার (১১ অক্টোবর) যুবলীগের সপ্তম কংগ্রেস উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক প্রেসিডিয়াম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সভা শেষে যুবলীগ নেতারা জানান, ওমর ফারুক চৌধুরীর যুবলীগে থাকা কিংবা না থাকা অথবা তাকে যুবলীগে রাখা বা না রাখার বিষয়ে যদি কোনো সিদ্ধান্ত নিতে হয় তাহলে সেটি নেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জাতীয় কংগ্রেসের গুরুত্বপূর্ণ এ বৈঠকটিতে সংগঠনের অধিকাংশ প্রেসিডিয়াম সদস্যরা উপস্থিত ছিলেন। তবে, সভায় যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর অনুপস্থিতি উপস্থিত অনেককেই অবাক করেছে।

সভা শেষে বৈঠকে অংশ নেওয়া যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, দুই ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত এই বৈঠকে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেগুলোর মধ্যে একটি সিদ্ধান্ত হলো যুবলীগের কেন্দ্রীয় কমিটির দফতর সম্পাদক কাজী আনিসুর রহমানের বহিষ্কার। এ সময় শৃঙ্খলা ভঙ্গের কারণে যুবলীগ থেকে তাকে বহিষ্কার করা হয়েছে উল্লেখ করে বৈঠকের এ সিদ্ধান্তের কথা জানান যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।

অনুষ্ঠিত এ সভায় যুবলীগ চেয়ারম্যানের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো নিয়ে আলোচনা করা হয় বলেও জানা গেছে। তবে, এসব বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার ভার প্রধানমন্ত্রীর ওপর ছেড়ে দেওয়া হয়।

সপ্তম কংগ্রেস উপলক্ষে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ। এ সময় আরও উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, শেখ শামসুল আবেদীন, আলতাব হোসেন বাচ্চু, মো. সিরাজুল ইসলাম মোল্লা, মজিবুর রহমান চৌধুরী, মো. ফারুক হোসেন, মাহবুবুর রহমান হিরণ, আবদুস সাত্তার মাসুদ, মো. আতাউর রহমান, অ্যাডভোকেট বেলাল হোসাইন প্রমুখ।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...