অভিযানের প্রশংসা না করা বিএনপির হীনম্মন্যতা: তথ্যমন্ত্রী

অভিযানের প্রশংসা না করা বিএনপির হীনম্মন্যতা: তথ্যমন্ত্রী
অভিযানের প্রশংসা না করা বিএনপির হীনম্মন্যতা: তথ্যমন্ত্রী - ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৫ সেপ্টেম্বর ২০১৯, ১৭:২৯

সরকারের দুর্নীতিবিরোধী অভিযানের প্রশংসা না করা বিএনপির হীনম্মন্যতা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে ‘বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটে’র ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বিপ্লবী নারী প্রীতিলতা ওয়াদ্দেদার আত্মাহুতি দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এই মন্তব্য করেন।

বিএনপির সমালোচনা করে তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে চলমান দুর্নীতিবিরোধী অভিযান প্রশংসনীয়। কিন্তু যারা এ অভিযানকে স্বাগত জানাচ্ছেন না, প্রশংসা করছেন না, এটি রাজনৈতিক হীনম্মন্যতা।

তিনি বলেন, দেশ থেকে অনাচার নির্মূলে বিএনপিকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘বিএনপিকে অনুরোধ করব-আসুন, আমরা দেশের জন্য কাজ করি। ব্যর্থতা ঢাকার জন্য অযথা সমালোচনা করবেন না।

হাছান মাহমুদ বলেন, জিয়াউর রহমান সংবিধানে বিসমিল্লাহ রেখেছেন, আবার মদ-জুয়াও চালু করেছেন। মানুষ এখন অনেক সচেতন, এসব বোঝে। বিএনপিই দেশে মদ-জুয়া চালুর হোতা। মির্জা ফখরুল সাহেবকে বলব, আপনার ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দিকে একটু তাকান, কীভাবে তিনি রাষ্ট্রকে কলুষিত করেছেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি সারাহ বেগম কবরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...