বস্তিবাসী মানুষকে পুনর্বাসন করবে সরকার


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৯ আগস্ট ২০১৯, ২১:১৪

বঙ্গবন্ধু বিদ্যানিকেতনে মিরপুর-রূপনগরের ঝিলপাড় বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ক্ষতিগ্রস্ত অসহায় মানুষজন বক্তৃতা শুনতে চায় না, তারা সহযোগিতা চায়, পুনর্বাসন চায় এবং বাঁচার মতো বাঁচতে চায়।

সোমবার (১৯ আগস্ট) দুপুরে এ সময় সেতুমন্ত্রী আরো বলেন, আমরা কথায় নয় কাজে বিশ্বাস করি। বস্তিবাসী মানুষকে পুনর্বাসন করবে সরকার। এসব অসহায় মানুষের পাশে আমরা আছি এবং ভবিষ্যতেও থাকবো।

এ সময় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে শাড়ি ও শার্ট বিতরণ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তিনি (মির্জা ফখরুল) এখানে (অগ্নিকাণ্ডস্থল) এসেছিলেন। কিন্তু রিলিফের বদলে ক্ষতিগ্রস্ত মানুষের কাছে লিপস (বক্তৃতাবাজি) চালিয়েছেন।

বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি গত দেড়বছরে দেড় মিনিটও আন্দোলন করতে পারেনি। তারা আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ। এখন তারা বিদেশি দূতাবাসে নালিশ করে বেড়াচ্ছে। জাতিসংঘের কাছে নাকি তারা ধর্না দেবে। দেশের মানুষের সমর্থন না পেয়ে এখন জাতিসংঘের ধর্না দেওয়া ছাড়া তাদের কোনো গত্যন্তর নেই। রাজনীতিতে বিএনপি যে কত দেউলিয়া এটা আজ প্রমাণিত।

ওবায়দুল কাদের আরো বলেন, বিএনপি আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ।

এ সময় স্থানীয় সংসদ সদস্য (এমপি) ইলিয়াস মোল্লাসহ আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads






Loading...