পরপর সাজঘরে ফিরলেন সাকিব-সৌম্য



  • অনলাইন ডেস্ক
  • ১৩ মে ২০১৯, ২১:৪৭

ফাইনালে যাওয়ার লড়াইয়ে এক ম্যাচ হাতে রেখে ওয়েস্ট ইন্ডিজকে ২৪৭ রানে থামিয়েছে বাংলাদেশের টাইগারা। জবাবে ব্যাটে নেমে দুই ওপেনার তামিম ও সৌম্য বেশ ভালো দিয়েই শুরু করেন। এরপর ফিরে যান তামিম। তবে ফিফটি করে খেলছিলেন সৌম্য সরকার। কিন্তু আসলে নার্সের এক ওভারে আউট হয়ে ফিরেছেন সাকিব ও সৌম্য।

সৌম্য সরকার প্রথম ম্যাচের মতো এ ম্যাচেও দারুণ শুরু করলেও ৫৪ রানে সাজঘরে ফিরে যান। এর আগের ম্যাচেও ফিফটি করেন এই ব্যাটসম্যান। সাবধানী শুরু করা তামিম ২১ রানে আউট হয়ে গেছেন। তিনে ব্যাট করতে নেমে সাকিব আউট হয়েছেন সেট হয়ে ২৯ রানে। ক্রিজে আছেন দুই নতুন ব্যাটসম্যান মুশফিকুর রহিম এবং মোহাম্মদ সাইফউদ্দিন।

এর আগে ওয়েস্ট ইন্ডিজ শাই হোপ এবং অধিনায়ক জেসন হোল্ডারের ব্যাটে ওই রান তোলে। দলের হয়ে হোপ করেন ৮৭ রান। এছাড়া হোল্ডার খেলেন ৬২ রানের ইনিংস। সুনীল আমব্রিস ২৩ রানের ইনিংস খেলেন।

বাংলাদেশ দলের হয়ে পেসার মুস্তাফিজুর রহমান চার উইকেট সংগ্রহ করেছেন। এছাড়া টাইগার অধিনায়ক মাশরাফি মর্তুজা তিন উইকেট নেন। সাকিব আল হাসান এবং মেহেদি মিরাজ একটি করে উইকেট নেন।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ:
শাই হোপ, সুনীল অ্যামব্রিস, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, জনাথন কার্টার, জেসন হোল্ডার-(অধিনায়ক), ফ্যাবিয়েন অ্যালেন, অ্যাশলে নার্স, কেমার রোচ, শেল্ডন কটরেল ও রেমন রেইফার।

বাংলাদেশ একাদশ:
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক ব্যাটসম্যান), মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), আবু জায়েদ রাহী, মুস্তাফিজুর রহমান।

মানবকণ্ঠ/এএম

 



Loading...
ads


Loading...