বিশ্বকাপে ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা



  • অনলাইন ডেস্ক
  • ১৬ এপ্রিল ২০১৯, ১৩:৩৩

আইসিসি ক্রিকেট বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার পর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের কনফারেন্স হলে এক সংবাদ সম্মেলনে এ বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

অনুমিতভাবেই রয়েছেন সেরা পাঁচ তারকা। এ নিয়ে তৃতীয় বিশ্বকাপে খেলছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। তবে সাকিব, তামিম ও মুশফিক খেলছেন টানা তৃতীয় বিশ্বকাপ। দুর্ভাগ্যক্রমে ঘরের মাঠে ২০১১ বিশ্বকাপে জায়গা হয়নি মাশরাফির। ২০০৩ বিশ্বকাপে খেলা একমাত্র খেলোয়াড় হিসেবে খেলবেন এ বিশ্বকাপ।

গত ২০১৫ বিশ্বকাপ দলের আটজন খেলোয়াড় রয়েছেন বর্তমান দলে। বাদ পড়েছেন তাসকিন, শফিউল ইসলাম, নাসির হোসেন, ইমরুল কায়েস, মুমিনুল হক, আরাফাত সানি ও তাইজুল ইসলাম। আর সবশেষ নিউজিল্যান্ডে খেলা সিরিজ থেকে বাদ পড়েছেন নাঈম হাসান, শফিউল ইসলাম।

বিশ্বকাপে খেলতে যাওয়া ১৫ জন হলেন- মাশরাফি বিন মুর্তজা, তামিম ইকবাল, লিটন দাশ, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদুল্লাহ, মো. সাইফউদ্দীন, মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।

মানবকণ্ঠ/এএম



Loading...


Loading...