সিম্ফনির নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন



  • অনলাইন ডেস্ক
  • ২৯ মে ২০১৯, ১৮:৩৪

সিম্ফনি নিয়ে এসেছে নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিম্ফনি জেড১৫। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে সিম্ফনি জেড১৫ আনার ঘোষণা দেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর মাকসুদুর রহমান, ডেপুটি জেনারেল ম্যানেজার মার্কেটিং মোহাম্মদ রিয়াদ এবং হেড অফ সেলস এম.এ. হানিফ।

সিম্ফনি জেড১৫ তে রয়েছ অ্যানড্রয়েড পাই ৯.০ অপারেটিং সিস্টেম, ৬.০৯ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে, ২.৫ডি গ্লাস সঙ্গে ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে। ১৫৬০*৭২০ রেজ্যুলেশনের ডিসপ্লেটির পিপি আই ২৮২। ডিসপ্লেটির শার্পনেস, কালার প্রডাকশন, ভিউইং এ্যাংগেল, টাচ রেসপন্স এক কথায় অসাধারণ। আর তাই গেমস খেলা বা মুভি দেখার এক্সপেরিয়েন্স হবে আরো স্বাচ্ছন্দ্যময়।

এতে আছে ১.৬ গিগাহার্জ এর অক্টাকোর প্রসেসর। রয়েছে ২ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইন্টার্নাল স্টোরেজ। মেমোরী কার্ড এর মাধ্যমে আরো বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত। অক্টাকোর প্রসেসর এবং ২ জিবি র‍্যামের কারণে গেমস খেলা বা মুভি দেখার জন্য পরতে হবে না ল্যাগিংয়ের ঝামেলায়।

ডিভাইসটিতে আছে ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারী যা দিয়ে অনায়াসেই সারাদিন ইচ্ছামত গেমিং এবং ব্রাউজিং চালানো যাবে।

ব্যাক সাইডে আছে দুটি ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা এবং অপরটি ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সনি সেন্সরের ডুয়াল ব্যাক ক্যামেরা দিয়ে তোলা যাবে অসাধারন সব ছবি। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ১৩ মেগাপিক্সেল মেইন ক্যামেরায় আছে ২.০ অ্যাপারচার, ২ মেগাপিক্সেলের ডেপথসেন্সর এ আছে ২.২ অ্যাপারচার এবং ৫ মেগাপিক্সেলের ফ্রন্টে আছে ১.৯ অ্যাপারচার। ব্যাক এবং ফ্রন্ট দুটি ক্যামেরা দিয়েই পোট্রেইট মোডে ছবি তোলা যাবে।

ক্যামেরা মোড হিসেবে আছে ফেস আনলক, বোকেহ মোড, এসডি মোড, ফেস বিউটি, টাইম ল্যাপস, নাইট মোড, সেলফ টাইমার, জিও ট্যাগিং এবং এ্যান্টি ফ্লিকার।

এই স্মার্টফোনটিতে নোটিফিকেশন লাইট ছাড়াও সেন্সর হিসেবে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, লাইট সেন্সর আর গ্রাভিটি সেন্সর।

আছে ৪০০০ এমএএইচ এর নন রিমুভেবল লি-পলিমার ব্যাটারী এবং সুন্দর ডিজাইনের সঙ্গে স্পেশাল ফিচার হিসেবে আছে সফটওয়্যার বেইজড ফেইস আনলক, এআই ক্যামেরা, স্মার্ট কন্ট্রোল, মাল্টিফাংশনাল ফিঙ্গারপ্রিন্ট, ওয়ান হ্যান্ড মোড।

ক্যারিবিয়ান ব্লু এবং ক্র্যানবেরি রেড কালারে সিম্ফনির এই নতুন ফ্ল্যাগশিপ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ৯ হাজার ৪৯০ টাকা সঙ্গে আরো আছে গ্রামীণফোনের আকর্ষণীয় বান্ডেল অফার।

মানবকণ্ঠ/এসএস



Loading...
ads


Loading...