তরুণদের দক্ষতা বৃদ্ধিতে যাত্রা শুরু করল রোর বাংলা টক্‌স



  • অনলাইন ডেস্ক
  • ০২ মে ২০১৯, ১৭:০৬

রাজধানী ঢাকার ইএমকে সেন্টারে গত সোমবার ২৯ এপ্রিল রোর বাংলা ও ওয়াইএসএসইয়ের আয়োজনে অনুষ্ঠিত হলো ROAR বাংলা Talks এর প্রথম পর্ব।

এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- মানসিক স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা। বিষন্নতাসহ নানা মানসিক সমস্যা চরম আকার ধারণ করে একের পর এক আত্মহত্যা সংঘটিত হচ্ছে আশেপাশে। এ রকম একটি সংকটপূর্ণ সময়ে রোর বাংলা এবং ওয়াইএসএসই এর সম্মিলিত প্রচেষ্টায় শুরু হওয়া নতুন প্রজেক্ট “Roar বাংলা Talks” এর প্রথম পর্বের মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন লিডসের প্রতিষ্ঠাতা ও সিইও এবং লাইফ স্প্রিংয়ের চেয়ারম্যান ইয়াহিয়া আমিন।

আয়োজকদের মধ্যে অন্যতম ওয়াইএসএসই-এর প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ ইউসুফ হোসেনের স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের মূল পর্বের সূচনা হয়। মূল আলোচনা পর্বে সমসাময়িক মানসিক স্বাস্থ্য সমস্যাগুলোর শীর্ষ কারণ, কীভাবে এই সমস্যাগুলো মোকাবেলা করা যায় এবং কীভাবে সমাজের উচিত মানসিক স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলোতে প্রতিক্রিয়া জানানো এবং নারীর মানসিক স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলোর উপর আলোকপাত করা হয়।

অনুষ্ঠানের শেষ পর্বে বক্তব্য প্রদান করেন “roar বাংলা”-এর সিইও এবং এডিটর ইন চিফ আব্দুল্লাহ আল মাহমুদ। এরপর ইএমকে সেন্টারের এনট্রাপ্রেনারস কো-অর্ডিনেটর শারমিন আক্তার শাকিলার কৃতজ্ঞতাসূচক বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের ইতি টানা হয়।

মানবকণ্ঠ/এফএইচ



Loading...


Loading...