অনলাইনে ওয়ালটন পণ্য ক্রয়ে ব্র্যাক ব্যাংকের সঙ্গে চুক্তি



  • নিজস্ব প্রতিবেদক
  • ১৪ মে ২০১৯, ২০:৫৯

বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্রান্ড ওয়ালটন এখন পণ্য কেনায় এনেছে আরো সহজ পদ্ধতি। ঘরে বসেই অনলাইনে কিনতে পারছেন দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়াালটনের সব ধরণের পণ্য। ক্রেতারা যাতে তার মূল্য অনলাইনেই পরিশোধ করতে পারেন, সেজন্য ব্র্যাক ব্যাংকের সঙ্গে চুক্তি করেছে ওয়ালটন।

গত বৃহস্পতিবার রাজধানীতে ওয়ালটনের কর্পোরেট অফিসে দুই পক্ষের মধ্যে এ চুক্তি সম্পাদিত হয়। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম সরকার এবং ব্র্যাক ব্যাংকের রিটেইল ব্যাংকিং এর প্রধান নাজিমুর রহমান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এ চুক্তিতে সই করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও ই-কমার্স ইনচার্জ মোহাম্মদ তানভির রহমান, অপারেটিভ ডিরেক্টর হাবিবুর রহমান এফসিএ, অতিরিক্ত পরিচালক আবুল বাশার উজ্জ্বল, ই-কমার্স এর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার এস এম সাকিবুর রহমান, ই-কমার্স এর সমন্বয়ক মঞ্জুরুল হক এবং ব্র্যাক ব্যাংক লিমিটেডের ডিজিটাল ব্যাংকিং ও ই-কমার্সের প্রধান সিরাজ সিদ্দিকীসহ ব্যাংকটির অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

ওয়ালটন কর্মকর্তারা জানান, গ্রাহকরা eplaza.waltonbd.com ওয়েবসাইট ব্যবহার করে ওয়ালটনের টিভি, ফ্রিজ, এসি, ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোনসহ যেকোনো পণ্য অর্ডার করতে পারবেন এবং দেশের সব বিভাগীয় শহরসহ ১৩০টি প্লাজার মাধ্যমে সমগ্র বাংলাদেশে হোম ডেলিভারির সুবিধাও উপভোগ করতে পারবেন।

দেশীয় ইলেক্ট্রনিকস জায়ান্ট ওয়ালটনের কর্মকর্তারা বলেন, গ্রাহকরা যেকোনো ব্যাংকের ভিসা ও মাস্টারকার্ডের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। পাশাপাশি দেশের ১৮টি ব্যাংকের গ্রাহকরা তাদের ভিসা ও মাস্টারকার্ডের মাধ্যমে ০% ইন্টারেস্টে ১২ মাসের ই.এম.আই সুবিধা উপভোগ করতে পারবেন।

চুক্তি সই বিষয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক তানভির রহমান বলেন, গ্রাহকরা এখন থেকে ওয়ালটনের যেকোনো পণ্য কিনে মাস্টারকার্ড ও ভিসা কার্ডের ডেবিট এবং ক্রেডিট কার্ডের মাধ্যমে অনলাইনেই মূল্য পরিশোধ করতে পারবেন। বিশ্বের যেকোনো দেশ থেকে তারা এ অর্ডার করতে পারবেন। প্রবাসীরা দেশের বাড়ির জন্য ওয়ালটন পণ্য কিনতে চাইলে এখন অনায়াসেই দেশের বাইরে বসে অনলাইনে পণ্য সামগ্রী কিনতে ও তার মূল্য পরিশোধ করতে পারবেন।

মানবকণ্ঠ/এসএস



Loading...
ads


Loading...