সোহেল তাজের ভাগ্নেকে উদ্ধারে পুলিশ কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী



  • অনলাইন ডেস্ক
  • ১৮ জুন ২০১৯, ১৪:৪৭

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে উদ্ধারে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, আমি মনে করি তিনি যদি কোনোখানে গিয়ে থাকলে ফিরে আসবেন। না হলে পুলিশ কর্মকর্তারা তাকে খুঁজে বের করার চেষ্টা করবেন।

মঙ্গলবার সচিবালয়ে সুরক্ষা সেবা বিভাগ ও আওতাধীন দফতর বা সংস্থার মধ্যে ২০১৯-২০ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

গতকাল একটি সংবাদ সম্মেলনে বলা হয়েছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে গত কয়েকদিন ধরে নিখোঁজ রয়েছে। আপনি এ বিষয়ে অবগত কিনা- জানতে চাইলে মন্ত্রী বলেন, সোহেল তাজ ঘোষণা দিয়েছেন তার ভাগ্নেকে নাকি পাওয়া যাচ্ছে না। সেজন্য থানায় একটি জিডি হয়েছে। তিনি কোনোখানে গিয়ে থাকতে পারেন বা (তাকে কেউ) নিয়ে গিয়ে থাকতে পারে। তিনি উদ্ধার হয়ে যাবেন, যেহেতু পুলিশ প্রক্রিয়া শুরু করেছে।

সংবাদ সম্মেলনে দাবি করা হচ্ছে, আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তাকে বাসা থেকে তুলে নেয়া হয়েছে- এ বিষয়ে আসাদুজ্জামান খান বলেন, এরকম শব্দ আমি শুনিনি। আমি এগুলো শুনিনি। সাবেক প্রতিমন্ত্রী সোহেল তাজ আমাকে ফোন করে বলেছেন এই রকম একটা ঘটনা ঘটেছে। আমি শুনে পুলিশ কমিশনারকে যা বলার বলে দিয়েছি।

ডিআইজি মিজানকে এখনও গ্রেফতার করা হচ্ছে না কেন- এ বিষয়ে মন্ত্রী বলেন, আপনারাতো সবই দেখছেন। ডিআইজি মিজান অলরেডি সাসপেন্ড হয়েছে, ওএসডি হয়ে পড়ে রয়েছে। এবং আইনি প্রক্রিয়া চলছে। সব জানেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়, আইনি প্রক্রিয়া চলছে, আইন অনুযায়ী তার শাস্তির বিধান হচ্ছে।

প্রসঙ্গত, সৈয়দ ইফতেখার আলম সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেছেন সোহলে তাজ।

মানবকণ্ঠ/এএম

 



Loading...
ads


Loading...