নুসরাতের ভাইকে চাকরি দিলেন প্রধানমন্ত্রী



  • অনলাইন ডেস্ক
  • ১৫ এপ্রিল ২০১৯, ১৯:৪৫

ফেনীর সোনাগাজীতে নিহত মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফির ভাই মাহমুদুল হাসান নোমানকে চাকরি দিয়েছেন প্রধানমন্ত্রী। সোমবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে নুসরাতের বাবা একেএম মুসা ও মা শিরিন আক্তারসহ দুই ভাই শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যান। এ সময় এনআরবি গ্লোবাল ব্যাংকের নিয়োগপত্র নুসরাতের ভাই নোমানের হাতে তুলে দেন প্রধানমন্ত্রী।

এ সময় প্রধানমন্ত্রী নুসরাতের পরিবারের প্রতি সান্ত্বনা ও গভীর সমবেদনা জানান। তিনি বলেন, দুষ্কৃতকারীরা কেউ-ই আইনের হাত থেকে রেহাই পাবে না। প্রধানমন্ত্রী তাদের সব প্রকার সহযোগিতা করার আশ্বাসও দেন।

জানা যায়, নুসরাত জাহান রাফির ভাই মাহমুদুল হাসান নোমানকে এনআরবি গ্লোবাল ব্যাংকে ট্রেইনি অ্যাসিসটেন্ট অফিসার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

গত ২৭ মার্চ ফেনীর সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজদৌলার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ করে নুসরাত। এরপর গত ৬ এপ্রিল এইচএসসি সমমানের আলিম পরীক্ষা দিতে নুসরাত মাদ্রাসায় গেলে তাকে কৌশলে ছাদে ডেকে নেয় বোরকা পরা তরুণদের একটি দল। সেখানে তাকে অভিযোগ প্রত্যাহারের জন্য বলে। তিনি অভিযোগ প্রত্যাহারে রাজী না হলে তাকে হত্যার উদ্দেশ্যে গায়ে আগুন দিয়ে প্রতিশোধ নেয় অভিযুক্ত শিক্ষকের সহযোগীরা। পরে ১০ এপ্রিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নুসরাত।

মানবকণ্ঠ/এফএইচ



Loading...


Loading...