বাড্ডায় ছেলেধরা সন্দেহে হত্যা: তিনজন ৪ দিনের রিমান্ডে



  • অনলাইন ডেস্ক
  • ২২ জুলাই ২০১৯, ১৭:৪০

রাজধানীর উত্তর বাড্ডায় ছেলেধরা সন্দেহে তাসলিমা বেগম রেনুকে পিটিয়ে হত্যার মামলায় গ্রেফতার তিনজনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার এ রিমান্ড মঞ্জুর করে আদালত।

আসামিদের আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্ত ও পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। অন্যদিকে রিমান্ড বাতিলের আবেদন করেন আসামিদের আইনজীবীরা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এরা হলেন- বরগুনার তালতলী উপজেলার গাবতলী হাওলারদার বাড়ির বাসিন্দা শাহীন (৩১), ময়মনসিংহের ধোবাউরা উপজেলার দরশা গ্রামের বাসিন্দা বাচ্চু মিয়া (২৮) ও উত্তর বাড্ডা কাঁচা বাজারের ফারুকের মুদি দোকানের কর্মী বাপ্পী (২১)।

রোববার রাত সাড়ে ৯টার দিকে জাফর, বাপ্পী ও শাহীনকে গ্রেফতার করা হয়। পরে বাচ্চুও গ্রেফতার হন।

প্রসঙ্গত, গত কয়েকদিনে কয়েকটি পিটিয়ে হত্যার ঘটনার পর গত শনিবার সকালে ঢাকার উত্তর বাড্ডার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তসলিমাকে (৪২) পিটিয়ে মারা হয়। এঘটনায় করা হত্যা মামলায় রোববার রাতে ওই চারজনকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তার বোনের ছেলে নাসির উদ্দিন টিটো বাদী হয়ে অজ্ঞাত পরিচয়ের ৪০০/৫০০ জনকে আসামি করে মামলা করেন।

বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক জানান, তসলিমা বেগম রেনুকে পেটানোর ঘটনায় মূল আসামি হিসেবে হৃদয় নামে একজনকে শনাক্ত করেছে পুলিশ। তাকে গ্রেফতারে অভিযান চলছে। 

মানবকণ্ঠ/এএম

 

 




Loading...
ads




Loading...