প্রতিদিন যৌনমিলনের প্রয়োজন হয় না: মহিলা পাইলটকে ক্যাপ্টেন



  • অনলাইন ডেস্ক
  • ১৫ মে ২০১৯, ১৭:০১

প্রশিক্ষণ শেষে রেস্তোরাঁতে ডিনারে গিয়েছিলেন এয়ার ইন্ডিয়ায় এক সিনিয়র ক্যাপ্টেন ও এক মহিলা পাইলট। ডিনার শেষে মহিলা পাইলট অভিযোগ করেন, ওই ক্যাপ্টেন তার সঙ্গে অশালীন ও আপত্তিকর কথাবার্তা বলার চেষ্টা করেন। বাধ্য হয়ে তিনি ডিনার টেবিল ছেড়ে ক্যাব ভাড়া করে ফিরে আসেন। এই ঘটনার অভিযোগ পেয়েই তদন্ত শুরু করেছেন এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষ।

এয়ার ইন্ডিয়ায় দীর্ঘদিন ধরেই পাইলট পদে কর্মরত অভিযোগকারী মহিলা। সম্প্রতি হায়দরাবাদে একটি প্রশিক্ষণ হয় তার। একইসঙ্গে প্রশিক্ষণ হয় অভিযুক্ত ক্যাপ্টেনেরও। প্রশিক্ষণ শেষে ইনস্ট্রাক্টর তাদের দু’জনকে একসঙ্গে ডিনারে যেতে বলেন। সেই মতো তারা হায়দরাবাদের একটি রেস্তোরাঁয় যান। সেখানেই নানা ভাবে ওই মহিলা পাইলটের সঙ্গে আপত্তিকর কথাবার্তা বলা শুরু করেন বলে অভিযোগ।

মহিলা পাইলট অভিযোগ করে বলেন, ওই ক্যাপ্টেনের সঙ্গে অনেক বার একই বিমান চালিয়েছি। তাই তার সঙ্গে ডিনারে যেতে রাজি হই। তাকে ভদ্র বলেই মনে হয়েছে। আমরা রাত ৮টা দিকে একটি রেস্তরাঁয় যাই এবং সেখানেই শুরু হয় আমার অগ্নিপরীক্ষা। ওই রেস্তোরায় যাওয়ার পরই ক্যাপ্টেনে বলতে শুরু করেন বিবাহিত জীবনে আমি কতটা হতাশাগ্রস্ত। উনি আমাকে জিজ্ঞেস করেন স্বামীকে ছেড়ে এত দূরে কী ভাবে আমি একা থাকি, আমি হস্তমৈথুন করি কি না, প্রতিদিন যৌনমিলনের প্রয়োজন হয় কি না— এই সব প্রশ্ন। একটা সময় আমি বলতে বাধ্য হই, আপনার সঙ্গে আমি এই ধরনের আলোচনা করতে চাই না এবং ক্যাব ডেকে নেই।’

মানবকণ্ঠ/এফএইচ

 



Loading...
ads


Loading...