ড্রয়ে শেষ মোহামেডানের



  • অনলাইন ডেস্ক
  • ০২ আগস্ট ২০১৯, ১৮:১৫

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এগারতম আসরে ড্র দিয়েই শেষ করল ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব। আগের ম্যাচে মুক্তিযোদ্ধা সংসদের কাছে হেরে এই ম্যাচে রহমতগঞ্জের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে ঐতিহ্যবাহী দলটি।

২৪ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান আটে। ২২ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জ দশে। ২৪ মিনিটে সোলায়মান ডায়াবেটের গোলে লিড নেয় মোহামেডান। ৩৩ মিনিটে রাকিবুল ইসলামের গোলে সমতায় ফেরে রহমতগঞ্জ।

৮৫ মিনিটে সোহাগের গোলে আবারো লিড নেয় মোহামেডান। ম্যাচের অন্তিম মুহূর্তে এনামুল ইসলামের গোল থেকে রোমাঞ্চকরভাবে ড্র করে বসে রহমতগঞ্জ।

এদিকে গত বছর অভিষেক আসরে চতুর্থ হয়ে শেষ করেছিল সাইফ স্পোর্টিং ক্লাব। এবারো চতুর্থ হয়েই শেষ করল টিভিএস বিপিএলের এগারতম আসর। শেষটা জয়েই রাঙালো জামাল-জাফররা।

গতকাল ময়মনসিংহের রফিক উদ্দিন ভ‚ঁইয়া স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া সংঘকে ৩-১ গোল হারিয়েছে সাইফ শিবির। ২৪ ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে চতুর্থ অবস্থান নিয়ে লিগ শেষ করেছে সাইফ। অন্যদিকে ২৪ ম্যাচে ২৬ পয়েন্ট মুক্তিযোদ্ধার।

নিষেধাজ্ঞায় বসুন্ধরা ম্যাচে থাকতে না পারা জামাল ভূইয়া ফিরলেন ম্যাচের প্রথম গোল করেই। ১৫ মিনিটে তার গোলেই লিড নেয় সাইফ। ২৫ মিনিটে কাতোর গোল থেকে সমতায় ফেরে মুক্তিযোদ্ধা।

৮৮ মিনিটে মিরাজের পাস থেকে ফাহিমের গোলে ব্যবধান দ্বিগুণ করে স্বাগতিকরা। পরে ৯০ মিনিটে সাজ্জাত হোসেনের গোলে ৩-১ ব্যবধান করে সাইফ। ওই ব্যবধানে জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে সাইফ স্পোর্টিং ক্লাব।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...