অভিষেকের মৌসুমেই নোফেলের বিদায়



  • অনলাইন ডেস্ক
  • ০২ আগস্ট ২০১৯, ১৮:০৯

বসুন্ধরা কিংসের সঙ্গে একইভাবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে অভিষেক হয় নোফেল স্পোর্টিং ক্লাবের। অভিষেকেই শিরোপা ঘরে তুলেছে কিংস। অন্যদিকে নোফেল অভিষেকে অবনমন হয়ে বিদায় নিল লিগ থেকে।

যদিও শেখ জামালের বিপক্ষে লড়াই করেই ম্যাচটা ড্র করেছে। তবে অবনমন ঠেকাতে জয়ের বিকল্প ছিল না নোফেলের। এই ড্রয়ে বিপিএল ২০ পয়েন্ট নিয়ে অবনমন হলো নোফেলের।অন্যদিকে ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে মৌসুম শেষ করেছে শেখ জামাল।

গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে এই ম্যাচটার দিকেই যেন তাকিয়ে ছিল অবনমন শঙ্কায় থাকা ব্রাদার্স ইউনিয়ন ও রহমতগঞ্জের কর্মকর্তারা। দুই দলের অবনমন ঠেকবে নোফেলের ড্র বা পরাজয়ে। হয়েছেও তাই। ১৫ মিনিটে ব্যাকফুটে চলে যায় নোফেল।

জাহেদ পারভেজের ফ্রি-কিক থেকে গোল আদায় করে নেয় এমিল সামবাউ। ৫১ মিনিটে জাহেদ পারভেজের আরেকটি ফ্রি-কিক পাস থেকে নিজের দ্বিতীয় গোলটি করেন সামবাউ। ৫৫ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে আশরাফুল খন্দকার দুর্দান্ত গোল করে ব্যবধান কমায় নোফেল (২-১)।

ম্যাচের ৮৫ মিনিটে গিনির ফরোয়ার্ড ইসমাইল বাঙ্গুরার গোলে সমতায় ফেরে তারা (২-২)। এর মাঝে শেষ পাঁচ মিনিটে যেন আক্রমণের ফুলঝুরি দেখা যায় নোফেল শিবির থেকে। টানা আক্রমণেও জালের সন্ধান না পেলে আশাহতো হতে হয় নোফেলকে।

অভিষেকেই অবনমনের স্বাদ পেতে হলো রেকর্ড পয়েন্ট নিয়েও। ম্যাচ শেষে অবশ্য কোচ কামাল বাবুর মুখে ম্যাচে রেফারির পক্ষপাতদুষ্টতার কথা, ‘সরাসরি পেনাল্টি পেতাম আমরা। উল্টো আমাদেরই কার্ড দেখানো হলো।’

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...