অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে বিধ্বস্ত রিয়াল



  • অনলাইন ডেস্ক
  • ২৭ জুলাই ২০১৯, ১৬:৩২

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ৭-৩ গোলে জয় পেয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। শুক্রবার অ্যাটলেটিকো মাদ্রিদের বড় জয়ে দারুণ ভূমিকা রাখেন পর্তুগালের উঠতি তারকা জো ফিলিক্স। দুর্দান্ত শুরুর আভাস দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদোর এই উত্তরসুরি।

শুরু থেকেই অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে পাত্তাই পায়নি জিনেদিন জিদানের দল। এটিএমের হয়ে চারটি গোল করেছেন স্প্যানিশ তারকা দিয়েগো কস্তা। জোয়াও ফেলিক্স, অ্যাঞ্জেল কোরেয়া, ভিতোলো একটি করে গোল করেন।

ম্যাচের ৫৯ মিনিটে ৬-০ গোলে পিছিয়ে পড়া রিয়াল প্রথমবার গোল পায় নাচোর সৌজন্যে। কিন্তু ৭০ মিনিটে ভিতোলো জাল খুঁজে পেলে অ্যাটলেটিকো ব্যবধান বাড়ায় ৭-১ গোলের। ৮৫ মিনিটে পেনাল্টি থেকে করিম বেনজেমা ও ৮৯ মিনিটে জাভিয়ের হার্নান্দেস ক্যারেরা লক্ষ্যভেদ করলে হারের ব্যবধান কিছুটা কমায় রিয়াল।

রিয়াল মাদ্রিদের জালে গোলউৎসব করলো নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদ। সিমিওনের শিষ্যরা গুণে গুণে সাত গোল দিয়েছে জিদানের শিষ্যদের। রিয়াল মাদ্রিদ তিনটি গোল পরিশোধ করলেও তা দিয়ে লজ্জা এড়ানো যায়নি। ট্রফিহীন গত মৌসুম কাটানো রিয়াল এবার মৌসুম শুরুর ম্যাচগুলোতেও বাজে পারফরমেন্সের মধ্যদিয়েই যাচ্ছে।


মানবকণ্ঠ/এমম




Loading...
ads




Loading...