ঢাকায় আসছেন সুস্মিতা সেন


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১০ সেপ্টেম্বর ২০১৯, ১১:০২

দেশে প্রথমবারের মতো হতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’। আর এ প্রতিযোগিতার বিচারক হিসেবে দেখা যাবে নিজে সাবেক মিস ইউনিভার্স পরে বলিউড অভিনেত্রী। তিনি এবার ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ নির্বাচন করবেন। বলছি সুস্মিতা সেনের কথা। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজকরা এই তথ্য জানান।

যৌথ আয়োজনে অনুষ্ঠিত এই আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন সুস্মিতা সেন। সাথে থাকবেন আরও দশজন বিচারক। আয়োজনের অন্যান্য বিচারকরা হলেন বিপাশা হায়াত, রুবাবা দৌলা, মাহিন খান ও তুতলী রহমান। এটির যৌথ আয়োজক রিজ ইভেন্টস, অফ ট্র্যাক ও ট্রিলজি।

সংবাদ সম্মেলনে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর চেয়ারম্যান রিজওয়ান বিন ফারুক জানান, আসছে ডিসেম্বরে কোরিয়ায় বসতে যাচ্ছে ‘মিস ইউনিভার্স’-এর ৬৮তম আসর। আর এখানে প্রথমবারের মতো প্রতিনিধি পাঠাতে প্রস্তুত বাংলাদেশ।

তাই ২৩ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে বাংলাদেশ অংশের চূড়ান্ত পর্ব। সেই অনুষ্ঠানে যোগ দেবেন সুস্মিতা দেন। ১৮ থেকে ২৮ বছর বয়সী অবিবাহিত নারীরা এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর নিবন্ধন চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরপর শুরু হবে অডিশন পর্ব।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads




Loading...