‘মায়াবতী’ তিশা

- সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১০ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৯

নতুন খবর হলো প্রথমবারের মতো প্রযোজনায় আসছেন ‘মায়াবতী’ তিশা। আর তার প্রযোজিত ছবিতে অভিনয় করতে দেখা যাবে বলিউড অভিনেতা নওয়াজউদ্দীন সিদ্দিকীকে। তিশা নিজেই জানিয়েছেন এ খবর। নওয়াজউদ্দীন সিদ্দিকী তার কাছে নতুন নন। এর আগে তার বিপরীতে ‘ডুব’ ছবিতে অভিনয় করেছিলেন তিশা।

তবে নিজের প্রযোজিত ছবিতে এই অভিনেতার বিপরীতে কে থাকবেন সেটা খোলাসা করেননি তিশা। শুধু বললেন, প্রযোজনায় আগ্রহ আছে আমার। ইতিমধ্যে প্রযোজকের তালিম নিয়েছি। ‘নো ল্যান্ডস ম্যান’ নামে একটি সিনেমা যৌথভাবে প্রযোজনা করছি। এটিতে অভিনয় করবেন এই বলিউড তারকা নওয়াজউদ্দীন সিদ্দিকী। তবে ছবিটি পরিচালনার ইচ্ছা নাই। শুরু কবে হবে সেটা অবশ্য জানাননি তিশা।

এদিকে আগামী ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে তিশা অভিনীত ‘মায়াবতী’ ছবিটি। এ ছবিতে তিনি মায়া চরিত্রে অভিনয় করেছেন। তিশার বিপরীতে রয়েছেন ইয়াশ রোহান।

‘মায়াবতী’ ছবিতে তার অভিনীত মায়া চরিত্র সম্পর্কে তিশা বলেন, ছবি নির্মিত হয় বাস্তবতার আলোকে। হয়ত কোনো এক বাস্তবতার সঙ্গে মিলে যাবে ছবির গল্প আর মায়া চরিত্র। এই ছবিটি এক সোশ্যাল মেসেজ দেবে মানুষকে। ছেলে হোক বা মেয়ে-প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে। এই ‘না’কে সব মানুষের শ্রদ্ধা করা উচিত। এটাই হচ্ছে এই সিনেমার মূল মেসেজ।

উল্লেখ্য, তিশা অভিনীত ‘শনিবার বিকেল’ ছবিটি মস্কো ফিল্ম ফেস্টিভ্যালে দুটি ইন্ডিপেন্ডেন্ট জুরি পুরস্কার পাওয়ার পর এবার দু’টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এর মধ্যে ছবিটি সিডনি চলচ্চিত্র উৎসবেও অংশ নিয়েছে।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads




Loading...