মাকে মিস করেন অমিত হাসান

- সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১০ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৮

গতকাল ৯ সেপ্টেম্বর ঢাকাই ছবির চিত্রনায়ক অমিত হাসানের জš§দিন ছিল। চলচ্চিত্রে নায়ক হিসেবে ক্যারিয়ার শুরু করলেও এখন খল নায়ক চরিত্রেই বেশি দেখা যায় তাকে। নানারকম চরিত্রে হাজির হয়ে দর্শক মুগ্ধ করতেন দারুণভাবে। জন্মদিনে তিনি ছিলেন কলকাতায়।

নতুন একটি ছবির বিষয়ে কথা বলতে সেখানে অবস্থান করছেন। সঙ্গে রয়েছেন তার পরিবার। কাজের ফাঁকে পরিবারকে নিয়ে কিছুদিন অবকাশ যাপন করেই দেশে ফিরবেন এই নায়ক। জন্মদিন নিয়ে তেমন কোন পরিকল্পনা করা হয় না তার।

জানালেন, আমার জন্মদিনে তেমন করে পার্টি করা হয় না। পরিবার পরিজন নিয়েই উপভোগ করি। তারা বিভিন্ন সময় বিভিন্ন সারপ্রাইজ দেয়। এটাই আমাকে আনন্দ দেয় অনেক। গতকাল থেকেই অনেকের শুভেচ্ছা পাচ্ছি। ভালো লাগছে। তবে জন্মদিন এলে নিজের মাকে ভীষণ মিস করেন অমিত হাসান। তিনি বলেন, প্রতিটি জন্মদিনেই মাকে খুব মিস করি। এই হাহাকার মৃত্যুর আগ পর্যন্ত কাটবে না। আমার মায়ের জন্য দোয়া চাই সবার কাছে।

১৯৬৮ সালের ৯ সেপ্টেম্বর টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার অন্তর্গত বানিয়ারা গ্রামে জন্মগ্রহণ করেন অমিত হাসান। তার প্রকৃত নাম খন্দকার সাইফুর রহমান। ১৯৮৬ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতার মাধ্যমে তিনি চলচ্চিত্রে আসেন। ১৯৯০ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘চেতনা’।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads




Loading...