মেয়েকে হত্যার পর অভিনেত্রীর আত্মহত্যা



  • অনলাইন ডেস্ক
  • ১১ আগস্ট ২০১৯, ১১:৪৬

মেয়েকে হত্যা করার পর আত্মহত্যা করেছেন মারাঠি এক টেলিভিশন অভিনেত্রী। তার নাম প্রজ্ঞা প্রশান্ত পারকার। বছর চল্লিশের এ অভিনেত্রীর মেয়ের নাম শ্রুতি। তার বয়স ১৭। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে মুম্বইয়ে থানের কালওয়াতে।

জানা গেছে, প্রজ্ঞা প্রশান্ত পারকার ও তার মেয়ে শ্রুতি থানের কালওয়া এলাকার গৌরী-সুমন সোসাইটির বাসিন্দা। প্রজ্ঞা দীর্ঘদিন ধরেই কাজ পাচ্ছিলেন না। আর্থিক সংকটের মধ্যে দিন কাটছিল তাদের।

পুুলিশের অনুমান কাজ না পাওয়ার কারণে মানসিক অবসাদে ভুগছিলেন অভিনেত্রী। আর সে কারণেই তিনি এই পথ বেছে নেন। প্রজ্ঞার মৃতদেহের পাশ থেকে তার লেখা একটি সুইসাইড নোটও উদ্ধার করে পুলিশ। যেখানে তিনিই তার মেয়ে শ্রুতিকে গলা টিপে খুনের কথা স্বীকার করে নিয়েছেন। পুলিশ সূত্রে জানা যায়, প্রজ্ঞার স্বামী সকাল সাড়ে নয়টায় জিম থেকে ফিরে স্ত্রী ও মেয়ের দেহ উদ্ধার করেন।

তিনিই পুলিশকে ফোন করে জানান, তার স্ত্রী প্রজ্ঞা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার মেয়ে শ্রুতির দেহ পড়েছিল খাটের উপর। অভিনেত্রীর স্বামী তৎক্ষণাৎ তাদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন। প্রজ্ঞা ও শ্রুতিকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। মা ও মেয়ের দেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সেই সঙ্গে প্রজ্ঞার স্বামী প্রশান্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads




Loading...