কিয়ারার বৃহস্পতি তুঙ্গে



  • অনলাইন ডেস্ক
  • ১২ জুলাই ২০১৯, ১৮:২৯

সম্প্রতি মুক্তি পাওয়া ‘কবির সিং’ ছবিটি বক্স অফিসে রীতিমতো ঝড় তুলে বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানির বৃহস্পতিকে তুঙ্গে উঠিয়ে দিয়েছে।

শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করে এ সাফল্যের রেশ না কাটতেই নতুন ছবির ঘোষণা দিলেন কিয়ারা।

এবার ক্যাপ্টেন বিক্রম বাতরার বায়োপিক ‘শেরশাহ’তে দেখা যাবে তাকে। ১৯৯৯ সালে ভারত ও পাকিস্তানের মধ্যে সংঘটিত কারগিল যুদ্ধে শহীদ ক্যাপ্টেন বিক্রম বাতরার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। এতে বিক্রমের প্রেমিকার চরিত্রে দেখা যাবে কিয়ারাকে।

এ প্রসঙ্গে কিয়ারা বলেন, অসাধারণ একটি চরিত্রে অভিনয়ের জন্য সবসময় মুখিয়ে থাকি। এ জন্য আমাকে লোভীও বলতে পারেন। তবে সবসময় প্রধান চরিত্রে অভিনয় করতে হবে, এমনটা নয়। শুধু মোহনীয় তারকা হওয়ার জন্য আমি কাজ করতে চাই না।

বলিউড এই অভিনেত্রী আরও বলেন, ‘ক্যাপ্টেন বিক্রম বাতরার বায়োপিকে কাজ করছি। সিনেমার চিত্রনাট্যে বিক্রমের প্রেমের গল্প বেশ গুরুত্ব সহকারে থাকবে। এই সিনেমার অংশ হতে পেরে আমি গর্বিত।’

প্রসঙ্গত, ২০১৪ সালে ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেন কিয়ারা। এরপর সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমেই মূলত পাদপ্রদীপের আলোয় আসেন তিনি।

চলতি বছর এ অভিনেত্রীর ‘গুড নিউজ’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। এতে দিলজিতের বিপরীতে দেখা যাবে তাকে। এছাড়াও সিনেমাটিতে রয়েছেন অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান।

মানবকণ্ঠ/এআইএস



Loading...
ads


Loading...