মা হয়েও জনপ্রিয় যেসব নায়িকারা



  • অনলাইন ডেস্ক
  • ১৩ মে ২০১৯, ১৫:০১

মাতৃত্বের স্বাদ মানেই নারীর পূর্ণতা। নারী তার যে পরিচয়েই পরিচিত হোক মা পরিচয় দিতেই সর্বাপেক্ষা গর্ব অনুভব করেন। মা এমন একটি শব্দ যে শব্দের মাঝেই লুকিয়ে রয়েছে ভিন্নরকম ভালো লাগার এক আমেজ, আর স্বর্গীয় প্রশান্তি। তবে মা হওয়া মানেই কিন্তু থেমে যাওয়া নয়। বরং চলার পথ আরও সুন্দর হওয়া। পাওয়ার আনন্দের পূর্ণতা আগামীর পথে এগিয়ে যাওয়া।

ঢাকাই রুপালি জগতের অনেক নায়িকারা মা হয়েছেন । তবে এ মা হওয়া তাদের দমিয়ে রাখতে পারেননি। বরং মা হওয়ার পর আরও ফিগার ফিটনেস সচেতন হয়েছেন তিনি। হয়েছেন দায়িত্বশীলও। কাজ করে যাচ্ছেন সমান তালে। ঢাকাই চলচ্চিত্রের এ সময়ের যে নায়িকারা মা হয়েছেন ফিগার ফিটনেসে তাদের এখনও তারা লাখো তরুণের ক্রাশ। সৌন্দর্যে ভাটা পড়েনি একটুও। রূপ আর অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন দিনের পর দিন। দারুণ স্টাইলিশ এই তারকারা সন্তানও সামলাচ্ছেন সমান তালে।

শুরুটা করা যেতে পারে পূর্ণিমাকে দিয়ে। সিনেমা করেন না। নাটকেও কাজ করেননি গেল দুই বছর। কিছু অনুষ্ঠানে দেখা মিলে তার উপস্থাপিকা হিসেবে। তবে এই অভিনেত্রীর জনপ্রিয়তা এখনো যে কোনো নায়িকার জন্য ঈর্ষনীয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলেই সেটা অনুমান করা যায়। পূর্ণিমার ভক্তরা প্রতিনিয়তই তাকে অনুরোধ করেন চলচ্চিত্রের অভিনয়ে ফিরে যাবার জন্য। এত জনপ্রিয় এই নায়িকা কিন্তু এক কন্যার মা।

অভিনেত্রী শাবনূরকে নিয়েও আগ্রহের কমতি নেই দর্শকের। বাজে অসুখের প্রভাবে মুটিয়ে গেলেও শাবনূর একদিন সিনেমায় ফিরবেন সেই অপেক্ষায় বুক বেঁধে আছেন এদেশের অনেক দর্শক। শাবনূরও এক পুত্রের জননী।

নব্বই দশকের নায়িকাদের আলোচনা শেষ হওয়ার পর চোখ রাখা যায় অপু বিশ্বাসের দিকে। দর্শকপ্রিয় আর কেউ বা ছিলেন এই এক দশকে! গত বছর অপুও নাম লেখালেন মায়ের খাতায়। দেশজুড়ে সেলিব্রেটি বনে যাওয়া শিশুপুত্র আব্রাম খান জয়কে নিয়েই এখন অপুর পৃথিবী।

অপুর সমসাময়িক নিপুণ মা হয়েছেন বলতে গেলে ক্যারিয়ারের শুরুতেই। মা হওয়ার ব্যাপারটি এক রকম লুকায়িত ছিল বলে নিপুণের ক্যারিয়ারে তেমন কোনো ফাড়া দেখা দেয়নি। এখন নিপুণের মেয়ে বড় হয়েছেন। বলতে গেলে কিশোরী। নিপুণও আগের মতো নেচে গেয়ে দর্শক মনোরঞ্জন থেকে বিরত।

এদিকে অনন্ত জলিলের স্ত্রী চিত্রনায়িকা বর্ষা দুই পুত্রের জননী। সংসার সামলেও তিনি সিনেমার প্রতি মনযোগী। নিজের চিত্রনায়িকা খ্যাতি নিয়ে তিনি আবারও ফিরছেন ‘দিন দ্য ডে’ ছবিতে। এছাড়াও লাক্স সুন্দরী বাঁধন, সোহানা সাবা, রিচি সোলায়মান, নওশাবা, জাকিয়া বারী মম, নওশিনসহ আরও বেশ ক’জন অভিনেত্রী রয়েছেন যারা সংসার-সন্তান সামলেও ক্যারিয়ার সামলে যাচ্ছেন।

মানবকণ্ঠ/এফএইচ



Loading...


Loading...