তৃতীয় স্বামীকে নিয়ে হানিমুনে শ্রাবন্তী!



  • অনলাইন ডেস্ক
  • ১১ মে ২০১৯, ২০:২৯

টালিপাড়ায় গুঞ্জন ছিল এক পাঞ্জাবি বন্ধুকে বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী শ্রাবন্তী। নিজের ইন্সটাগ্রামে সে কথার ইঙ্গিতও দিয়েছিলেন এই চিত্রনায়িকা। অতঃপর সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ১৯ এপ্রিল চণ্ডীগড়ে পাঞ্জাবি রীতিতে বন্ধু রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। আর এখন তারা হানিমুনের পথে, এমনটিই মনে করছেন শ্রাবন্তী ভক্তরা।

শনিবার নিজের ইনস্টাগ্রামে শ্রাবন্তী তার হবু স্বামী রোশন সিংয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা গেছে, বিমানের আসনে বসে আছেন রোশন ও শ্রাবন্তী।

ক্যাপশনে লেখা, ‘কলকাতা এয়ারপোর্ট, ইন্টারন্যাশনাল টার্মিনাল’। ছবিটি দেখে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের অনুমান শ্রাবন্তী ও রোশন হানিমুনের উদ্দেশে রওনা হয়েছেন।

অনেকেই মধুচন্দ্রিমায় যাওয়ার জন্য শ্রাবন্তীকে শুভেচ্ছা জানিয়েছেন। নতুন জীবনের ছুটিটা আনন্দে কাটুক সে কামনা করেছেন অনেকে। আবার বাজে মন্তব্যও করতে দেখা গেছে নিন্দুকদের।

প্রসঙ্গত, পহেলা বৈশাখে প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদানের পর গত ১৯ মে তার দেশের বাড়িতে পাজ্ঞাব রীতিতে তৃতীয় বিয়ের অনুষ্ঠান সেরেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিয়ের পর ২৩ এপ্রিল কলকাতায় ফিরে টানা শুটিংয়ে ছিলেন তিনি।

সর্বশেষ বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় গায়ক তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন ভারতের পশ্চিমবঙ্গের এই অভিনেত্রী। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতে অভিনয় করেন শ্রাবন্তী।

উল্লেখ্য, পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয় ২০০৩ সালে। রাজীব-শ্রাবন্তীর ছেলেও রয়েছে, ওর নাম ঝিনুক। মায়ের সঙ্গেই থাকে সে। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষণ ব্রজের সঙ্গে। মহাসমারোহে বিয়েও করেন তারা। গত জানুয়ারিতে কৃষণের সঙ্গে বিচ্ছেদ চূড়ান্ত হয় শ্রাবন্তীর। তার পরই নায়িকার সঙ্গে জড়িয়ে যায় রোশনের নাম। রোশন পেশায় একটি এয়ারলাইন্সের ক্যাবিন ক্রু সুপারভাইজার।

মানবকণ্ঠ/এফএইচ



Loading...


Loading...