নায়িকাকে হত্যার পর টুকরো টুকরো করলো পরিচালক



  • অনলাইন ডেস্ক
  • ১০ এপ্রিল ২০১৯, ১২:১৯

ভারতের চেন্নাইয়ে এক অভিনেত্রীকে খুনের পর টুকরো টুকরো করার অভিযোগ উঠেছে চলচ্চিত্র পরিচালক বালকৃষ্ণণের বিরুদ্ধে। এ অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করেছে। ওই চলচ্চিত্র পরিচালক নায়িকার স্বামী।

ভারতীয় সংবাদ মাধ্যমে জনানো হয়, ঘটনাটি ঘটেছিল চলতি বছরের ১৯ জানুয়ারি। চেন্নাই শহরের দক্ষিণাঞ্চলের একাধিক ময়লার স্তূপ থেকে পলিথিনে মোড়ানো এক নারীর দেহাংশ উদ্ধার করে পুলিশ। তবে মাথার সন্ধান না পাওয়ায় প্রাথমিকভাবে মরদেহের পরিচয় জানা যায়নি। পরে তদন্ত শুরু করে পুলিশ।

তদন্তকারীরা জানান, দেহাংশ তল্লাশি সময় মরদেহের হাতে দুটি ট্যাটু দেখতে পান। একটি হর-পার্বতীর, অন্যটি ড্রাগনের। কাটা হাত থেকে একটি বালাও উদ্ধার করা হয়। পরে সেই সূত্র ধরেই এক ট্যাটু শিল্পীর সন্ধান পায় পুলিশ। জানা যায়, ওই ট্যাটুটি আঁকা হয়েছিল অভিনেত্রী সন্ধ্যার পায়ে। যিনি আবার ১৮ জানুয়ারি থেকে নিখোঁজ হন। সেই সূত্র ধরে অভিনেত্রী সন্ধ্যার স্বামী বালকৃষ্ণণকে গ্রেফতার করে পুলিশ।

তদন্তকারীরা জানিয়েছেন, সন্ধ্যার পরিচালক স্বামী বালকৃষ্ণণ প্রথমে জানান, থুতুকুড়িতে মায়ের কাছে গিয়েছেন অভিনেত্রী। কিন্তু, অভিনেত্রীর মা পুলিশকে জানান, তিনি সেখানে যাননি। পরে পুলিশের জেরায় মুখে স্ত্রীকে খুনের ঘটনা স্বীকার করেন পরিচালক বালকৃষ্ণণ। একই সঙ্গে মরদেহের মাথাসহ দেহের বাকি অংশ কোথায় রাখা হয়েছে তাও জানিয়েছেন তিনি। তবে কী কারণে স্ত্রীকে খুন করেছেন তা জানা যায়নি।

মানবকণ্ঠ/এফএইচ

 



Loading...


Loading...