ওয়ালটন টিভির ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড পেলো ১৭ জন



  • নিজস্ব প্রতিবেদক
  • ১২ জুন ২০১৯, ২০:৩৩

চলছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেট মহোৎসবের আনন্দকে আরো বাড়িয়ে দিতে দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় টেলিভিশন ক্রেতাদের নানান সুবিধা দিচ্ছে ওয়ালটন। দেশের যে কোনো ওয়ালটন প্লাজা বা পরিবেশক শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পেতে পারেন আকর্ষণীয় অঙ্কের ক্যাশব্যাক। রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা’র অটোগ্রাফযুক্ত গোল্ড এডিশন প্রতীকী ব্যাট-বল এবং ক্রিকেট ব্যাট পাওয়ার সুযোগ। ওয়ালটন টিভিতে এসব সুবিধা থাকবে পুরো বিশ্বকাপজুড়ে।

বুধবার রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘টেলিভিশন ব্র্যান্ডিং অ্যাওয়ার্ড’ প্রোগ্রামে এসব তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বিশ্বকাপ উপলক্ষে সারা দেশে ওয়ালটনের ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক ক্যাম্পেইনে বিশেষ অবদান রাখায় ১১ জনকে পুরস্কৃত করা হয়। চলতি বছরের প্রথম ৫ মাসে (জানুয়ারি থেকে মে) গত বছরের একই সময়ের তুলনায় টিভি বিক্রিতে ৫৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জিত হয়েছে ওয়ালটনের।

এদিকে ঈদুল ফিতর ও বিশ্বকাপ উপলক্ষে গত মাসে লক্ষ্যমাত্রার চেয়েও বেশি পরিমান টিভি বিক্রি হয়েছে। এই সাফল্য অর্জনে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ আরো ৬ জনকে পুরস্কৃত করা হয়। ওয়ালটন গ্রুপের ভাইস-চেয়ারম্যান এসএম নূরুল আলম রেজভী, পরিচালক তাহমিনা আফরোজ তান্না ও রাইসা সিগমা হিমা পুরস্কার প্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

অনুষ্ঠানে জানানো হয়, এ বছর সাশ্রয়ী দামে অত্যাধুনিক প্রযুক্তি ও ফিচার সম্বলিত রপ্তানিযোগ্য এলইডি ও স্মার্ট টিভি বাজারে ছেড়েছে ওয়ালটন। শ্রেষ্ঠত্যের আত্মবিশ্বাসে ওয়ালটনের ৩২ থেকে ৫৫ ইঞ্চি টিভি প্যানেলের গ্যারান্টি মেয়াদ বাড়িয়ে ৪ বছর করা হয়েছে। এসব উদ্যোগের পাশাপাশি ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে ক্রেতাদের বাড়তি সুবিধা দিচ্ছে ওয়ালটন। বিশ্বকাপ চলাকালে টিভি কিনে ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি বিন মর্তুজা’র অটোগ্রাফ সম্বলিত গোল্ড এডিশন ব্যাট-বল পাওয়ার সুযোগ রয়েছে।

গত মে মাস থেকে সারা দেশে ‘সাধ্যের মধ্যে শ্রেষ্ঠ টিভি’ শীর্ষক ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এর আওতায় দেশের যে কোনো ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ২৪ ও ৩২ ইঞ্চি এলইডি এবং ৩২, ৩৯ ও ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি কিনে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ফিরতি মেসেজে নির্দিষ্ট পরিমাণ ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহক। অর্থাৎ, ২৪ ইঞ্চি এলইডি টিভি ক্রেতারা ৮,৯৯০ টাকায় পেতে পারেন। যার বর্তমান দাম ১২,৯৯০ টাকা। আর ১৬,৫০০ টাকা মূল্যের ৩২ ইঞ্চি টিভি মাত্র ১২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ থাকছে।

আবার ৩২ ইঞ্চির স্মার্ট টিভি ১৮,৯৯০ টাকায় পেতে পারেন গ্রাহক। যার বর্তমান দাম ২১,৯০০ টাকা। এছাড়া, ৩৯ ইঞ্চি স্মার্ট টিভির বর্তমান দাম ৩১,৯০০ টাকার পরিবর্তে ক্রেতারা ১৯,৯৯০ টাকায় পেতে পারেন। ৩৪,৯০০ টাকা মূল্যের ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি ২২,৯৯০ টাকায় পাওয়ার সুযোগ রয়েছে।

ওয়ালটন টিভির সিইও মোস্তফা নাহিদ হোসেন জানান, ওয়ালটন টেলিভিশন তৈরি হচ্ছে আন্তর্জাতিক মান ও স্ট্যান্ডার্ড অনুসরণ করে। ওয়ালটন টিভি বিদ্যুৎ সাশ্রয়ী ও পরিবেশবান্ধব। ‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগযুক্ত ওয়ালটন টিভি রফতানি হচ্ছে বিশ্বের বিভিন্ন দেশে। ইউরোপের বাজারে রফতানির জন্য ওয়ালটন টেলিভিশন সিই (CE), আরওএইচএস (ROHS), ইএমসি (EMC) ইত্যাদি স্ট্যান্ডার্ড ও মান উত্তীর্ণ হয়েছে। যার ফলে সম্প্রতি ইউরোপের দেশ জার্মানিতে টিভি রফতানি শুরু করেছে ওয়ালটন।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads




Loading...