টি-টোয়েন্টি সিরিজ ভারতের



  • অনলাইন ডেস্ক
  • ০৬ আগস্ট ২০১৯, ১৯:১৩

যুক্তরাষ্ট্রে টানা দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজকে হারালো ভারত। তবে এবার আর মাঠে জয় উদযাপন করা সম্ভব হয়নি বিরাট কোহলির দলের।

বৃষ্টির কারণে যে আগেভাগেই খেলা বন্ধ হয়ে গিয়েছিল। লডারহিলে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ভারত ম্যাচটি জিতেছে ২২ রানে। এই জয়ে তিন ম্যাচের সিরিজটা এক ম্যাচ হাতে রেখেই জিতে নিলো সফরকারিরা।

রোহিত শর্মার ঝড়ো হাফসেঞ্চুরিতে ভর করে ভারত নির্ধারিত ২০ ওভারে তুলতে পেরেছিল ৫ উইকেটে ১৬৭ রান। জবাবে ওয়েস্ট ইন্ডিজ ৪ উইকেটে ৯৮ রান তুলতেই বৃষ্টির কারণে খেলা বন্ধ করে দিতে হয়। পরে আর ম্যাচটি শুরু করা যায়নি।

টস জিতে প্রথমে ব্যাট করতে নামা ভারতের হয়ে রোহিত শর্মা ৫১ বলে ৬৭ রানের ইনিংস খেলেন ।

ওয়েস্ট ইন্ডিজের পক্ষে ২টি করে উইকেট নেন শেলডন কট্রেল আর ওসানে থমাস। লক্ষ্য ১৬৮ রানের। টি-টোয়েন্টিতে খুব বড় বলার উপায় নেই। ৩ ওভার পেরুতেই ৮ রান তুলতে ২ উইকেট হারিয়ে বসে ক্যারিবীয়রা। তৃতীয় উইকেটে ৭৬ রানের জুটি গড়েন নিকোলাস পুরান আর রভম্যান পাওয়েল।

বিপদে ফেলে দেন এই স্পিনার। ৩৪ বলে ৬ বাউন্ডারি আর ৩ ছক্কায় ৫৪ রান করেন পাওয়েল। ৮ রান নিয়ে কাইরন পোলার্ড আর ৬ রান নিয়ে সিমরন হেটমায়ার ব্যাটিং করছিলেন, এমন সময়েই ঝমঝমিয়ে নামে বৃষ্টি। ৩৭ বলে তখন ৬৯ রান দরকার ছিল ওয়েস্ট ইন্ডিজের।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...