ত্রিদেশীয় সিরিজের জন্য উইন্ডিজ দল ঘোষণা, নেই তারকা ক্রিকেটাররা



  • অনলাইন ডেস্ক
  • ১৩ এপ্রিল ২০১৯, ১২:০৯

স্বাগতিক আয়ারল্যান্ড, সফরকারী বাংলাদেশ ও উইন্ডিজের অংশগ্রহণে আগামী ৫মে থেকে শুরু হতে যাচ্ছে ত্রিদেশীয় সিরিজ। বিশ্বকাপের আগে অনুষ্ঠিতব্য এ সিরিজটিকে সামনে রেখে সবার আগে দল ঘোষণা করেছে উইন্ডিজ। নতুন ও অভিজ্ঞ ক্রিকেটারদের সংমিশ্রণে ১৪ সদস্যের দলটি সাজিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ দিয়ে শেষ মুহূর্তের প্রস্তুতি সম্পন্নের সুযোগ পাচ্ছে অংশগ্রহণকারী দলগুলো। এ যাত্রায় ব্যতিক্রম নয় ক্যারিবীয়রাও। তারপরও ঘরের মাঠে অনুষ্ঠেয় সবশেষ সিরিজের দল থেকে বেশ কিছু রদবদল আনা হয়েছে দলটিতে।

ইংল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত পারফরম্যান্স করা ক্রিস গেইলকে রাখা হয়নি ত্রিদেশীয় সিরিজের দলে। তাছাড়াও শিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, কার্লোস ব্র্যাথওয়েটদেরকেও বিশ্রাম দেওয়া হয়েছে প্রতিযোগিতাটিতে। মূলত, চলমান আইপিএলে অংশগ্রহণ করার জন্যই তাদেরকে ত্রিদেশীয় সিরিজের দলে রাখা হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন ক্যারিবীয়ান বোর্ডের পরিচালক।

একাধিক অভিজ্ঞতাসম্পন্ন তারকা ক্রিকেটারকে বাইরে রেখে দল সাজানোর বিপরীতে বেশ কিছু ইতিবাচক সিদ্ধান্তও নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। প্রায় এক বছরেরও বেশি সময় দলে ডাকা হয়েছে পেসার শ্যানন গ্র্যাবিয়েলকে। তিনি সবশেষ বিশ্বকাপ বাছাইপর্বে উইন্ডিজের জার্সিতে খেলেছিলেন।

তাছাড়া দীর্ঘ দুই বছর বিরতির পর দলে ফিরেছেন জোনাথন কার্টার। এছাড়া অভিষেকের অপেক্ষায় থাকা শন ডওরিচকেও প্রথমবারের মতো অন্তর্ভুক্ত করা হয়েছে দলে।

ত্রিদেশীয় সিরিজের জন্য উইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), জন চ্যাম্পবেল, ড্যারেন ব্রাভো, শাই হোপ, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, কেমার রোচ, সুনিল অ্যামব্রিস, রেমন্ড রেইফার, ফ্যাবিয়ান অ্যালেন, অ্যাশলে নার্স, রোস্টন চেজ, শন ডওরিচ এবং জোনাথন কার্টার।

মানবকণ্ঠ/এআর



Loading...
ads


Loading...