এমপির সামনে দুই আওয়ামী লীগ নেতার হাতাহাতি



  • অনলাইন ডেস্ক
  • ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৩

রাজশাহীর পবা উপজেলা পরিষদ ভবনে ভাইস চেয়ারম্যানের কক্ষে রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য (এমপি) আয়েন উদ্দিনের সামনে স্থানীয় দুই আওয়ামী লীগের নেতার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

বুধবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা যায়, বুধবার দুপুরের দিকে ভাইস চেয়ারম্যানের কক্ষ থেকে বের হওয়ার সময় পবার পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল বারি ভুলুকে পেছন থেকে মারপিট শুরু করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনসুর রহমান। ওই সময় পাল্টা পেটাতে শুরু করেন ভুলু। মারামারির একপর্যায়ে ওই কক্ষে উপস্থিত অন্যরা দুইজনকেই ধরে পরিস্থিতি স্বাভাবিক করেন।

পারিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল বারী ভুলু বলেন, আমি পাশের রুমে বসে অন্য চেয়ারম্যানদের সঙ্গে গল্প করছিলাম। এ সময় এমপি ডাকছে বলে একজন পিয়ন আমাকে ডেকে নিয়ে যান।

তিনি জানান, রুমে ঢুকার পর এমপি আয়েন উদ্দিন তাকে গালাগালির অভিযোগে এনে ধমক দেন। তিনি বিষয়টি অস্বীকার করে সেখান থেকে বেরিয়ে যাচ্ছিলেন। ওই সময় পেছন থেকে উপজেলা পরিষেদের চেয়ারম্যান তার ওপর হামলা করেন। পাল্টা তিনিও ঘুষি মেরে দেন।

তবে উপজেলা পরিষদের চেয়ারম্যান মনসুর রহমান বলেন, গালাগালি নিয়ে এমপি আয়েন উদ্দিন ও ইউপি চেয়ারম্যান সাইফুল বারী ভুলুর মধ্যে কথা কাটাকাটি হয়েছে। এ নিয়ে সেখানে উত্তেজনা সৃষ্ট হয়।

এদিকে এমপি আয়েন উদ্দিন বলেন, ইউপি চেয়ারম্যান ভুলুকে আমি ডেকে নিয়ে জিজ্ঞেস করি- আপনার বয়স হয়েছে আপনি আমাকে কেন গালাগালি করেন? তবে তিনি আমাকে গালাগালি করার কথা অস্বীকার করেন। এ সময় উপজেলা চেয়ারম্যান বলেন, আমাকেও গালাগালি করে ভুলু। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। তবে মারামারির মতো কোনো ঘটনা সেখানে ঘটেনি।

জানা যায়, উপজেলা আইনশৃঙ্খলা বিষয়ক সভায় অংশ নিতে ওই সময় সেখানে উপস্থিত ছিলেন এমপি আয়েন উদ্দিন ও উপজেলার প্রত্যেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

মানবকণ্ঠ/এইচকে




Loading...
ads




Loading...