রাজবাড়ীতে ইউপি সদস্যকে পিটিয়ে ও গুলি করে হত্যা

মানবকণ্ঠ
নিহত শওকত আলী মণ্ডল - ছবি: সংগৃহীত।

poisha bazar

  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১১ সেপ্টেম্বর ২০১৯, ১২:২৪

রাজবাড়ীর পাংশা উপজেলায় মৌড়াট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪নং ওয়ার্ড সদস্য ও আওয়ামী লীগ নেতা শওকত আলী মণ্ডলকে (৪০) মঙ্গলবার রাতে বাগদুলিবাজারে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

নিহত শওকত আলী মণ্ডল মৌড়াট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪নং ওয়ার্ডে সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি উপজেলার পশ্চিম বাগদুলি গ্রামের নাজির মণ্ডলের ছেলে।

স্থানীয়রা জানান, রাত ৮ টার দিকে উপজেলার বাগদুলি বাজারের পল্লী চিকিৎসক ডাঃ অজয়ের ফার্মেসীতে শওকত আলী অবস্থান করছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তী সময়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে রাত ২টার দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৌড়াট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামাণিক জানান, গত উপজেলা নির্বাচনে শওকত আলী নৌকার পক্ষে কাজ করেন। এ কারণে প্রতিপক্ষরা তাকে পিটিয়ে হত্যা করেছে।

পাংশা থানার ওসি আহসান উল্লাহ জানান, কে বা কারা শওকত আলীকে হত্যা করেছে তা জানা যায়নি। ঘটনার কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে পুলিশ।

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads




Loading...