রাজশাহীতে রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা, ধারালো অস্ত্রের আঘাতে নিরাপত্তারক্ষী আহত



  • অনলাইন ডেস্ক
  • ১২ জুলাই ২০১৯, ১০:৪৩

রূপালী ব্যাংকের রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) শাখায় ডাকাতির চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। মতিহার থানার ওসি শাহাদাত হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে ব্যাংকের নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। আহত নিরাপত্তারক্ষীর নাম লিটন। আশঙ্কাজনক অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রুয়েট শাখার ব্যবস্থাপক সোয়াইবুর রহমান জানান, রুয়েট ক্যাম্পাসে অবস্থিত ব্যাংকের এই শাখার তালা কেটে ভেতরে মুখোশ পরে প্রবেশ করে দুর্বৃত্তরা। প্রথমে ব্যাংকের সিসি ক্যামেরা ভাঙে তারা। এরপর লিটন নামে এক প্রহরীর গলা কেটে গুরুতর আহত করে। ব্যাংকের ভল্ট ঘেঁষে দেয়াল ভাঙার চেষ্টা করে। তবে ব্যাংকের টাকা লুট করতে পারেনি। পরে মুমূর্ষু অবস্থায় আহত লিটনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়।

ওসি শাহাদাত হোসেন খান জানান, বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে দুর্বৃত্তরা ব্যাংকের ফটকের তালা ভেঙে ফেলে। এ সময় তারা নিরাপত্তারক্ষীকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে ব্যাংকের ভোল্ট ভাঙার চেষ্টা চালায়। কিন্তু ব্যর্থ হয়ে একপর্যায়ে তারা পালিয়ে যায়।দুর্বৃত্তরা পালিয়ে গেলে আহত লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন দেন। ম্যানেজার পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি।

এবিষয়ে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সহকারী উপকমিশনার রুহুল কুদ্দুস বলেন, দুর্বৃত্তরা ব্যাংকের ফটকের তালা ভেঙে ফেলে ডাকাতির জন্যই দুর্বৃত্তরা ভেতরে ঢুকেছিল। তারা ভল্ট ভাঙার চেষ্টা করেছিল। কিন্তু পারেনি।

মানবকণ্ঠ/এএম



Loading...
ads


Loading...