বই দেয়ার কথা বলে ছাত্রীকে কুপ্রস্তাব দেয় দারোয়ান



  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১১ জুলাই ২০১৯, ২০:২৮

পুরনো বই বদলে দেয়ার কথা বলে পঞ্চম শ্রেণির দুই ছাত্রীকে বিদ্যালয়ের দোতলায় নিয়ে গিয়েছিলেন দারোয়ান রুবেল (৩৫)। এরপর তাদেরকে শ্লীলতাহানীর চেষ্টাসহ যৌন নিপীড়ন করে এবং কুপ্রস্তাব দেয় সে। বুঝতে পেরে দৌড়ে নিচে চলে আসে ওই দুই ছাত্রী। এই ঘটনায় অভিযোগ পেয়ে অভিযুক্ত দারোয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের বন্দরে একটি সরকারি স্কুলের দারোয়ান রুবেলকে আটক করা হয়। রুবেল বন্দরের সোনাকান্দা পানির ট্যাংকি এলাকার রুস্তম আলীর ছেলে।

একইদিন সকালে অভিযোগ দায়ের করেন দুই ছাত্রীর মা।

অভিযোগ থেকে জানা যায়, গত ৭ জুলাই নতুন বই পরিবর্তনের জন্য দারোয়ান রুবেল তার মেয়েকে স্কুলের দ্বিতীয় তলায় নিয়ে যায়। সেখানে রুবেল তার মেয়ের শ্লীলতাহানীর চেষ্টাসহ যৌন নিপীড়ন করে এবং কুপ্রস্তাব দেয়। মেয়েটি বুঝতে পেরে দৌঁড়ে নিচে নেমে বাড়িতে চলে আসে। পরে মেয়ে তার মাকে ঘটনাটি জানায়। মেয়েটির মা স্কুল কর্তৃপক্ষকে বিষয়টি জানান।

বৃহস্পতিবার সকাল এ ব্যাপারে আলোচনার জন্য স্কুল কর্তৃপক্ষ মা-মেয়েকে স্কুলে ডাকে আনেন। আলোচনার এক পর্যায়ে আরেক ছাত্রী জানায়, এক মাস পূর্বে তাকে ৫’শ টাকার প্রলোভন দেখিয়ে যৌন নিপীড়ন করেছিল দারোয়ান রুবেল।

বন্দর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আজহারুল ইসলাম জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে অভিযুক্ত স্কুলের দারোয়ান রুবেলকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা নেওয়া হয়েছে।

মানবকণ্ঠ/এআইএস



Loading...
ads


Loading...