প্রতিবন্ধী তরুণীকে হত্যার পর ধর্ষণ, যুবক গ্রেফতার



  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১২ জুন ২০১৯, ১৬:০৭

নরসিংদীর শিবপুরে প্রতিবন্ধী তরুণীকে হত্যার পর ধর্ষণের ঘটনায় সাইফুল ইসলাম (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বুধবার দুপুরে নরসিংদী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ অধিনায়ক শমসের উদ্দিন এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে শমসের উদ্দিন জানান, চলতি বছরের মার্চ মাসে শিবপুর উপজেলার মাছিমপুর গ্রামের প্রতিবন্ধী সাবিনা আক্তারের (২১) সঙ্গে পরিচয় হয় একই উপজেলার দুলালপুর গ্রামের হানিফ ফকিরের ছেলে সাইফুল ইসলামের। এরপর সাবিনাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। গত ৮ জুন বিয়ে করার উদ্যেশে সাবিনাকে পার্শ্ববত্তী কাজিরচর গ্রামের একটি কলা বাগানে নিয়ে যায় সাইফুল। সেখানে তার সাথে শারীরিক সম্পর্ক তৈরির চেষ্টা চালায়। বিয়ের পূর্বে শারীরিক সম্পর্কে রাজি না হওয়ায় সাবিনাকে শ্বাসরোধে হত্যার পর মৃত দেহকে ধর্ষণ করে সাইফুল।

তিনি জানান, এ ঘটনায় নিহতের মা আফিয়া আক্তার অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে শিবপুর থানায় মামলা দায়ের করে। পরে র‌্যাব-১১অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিনের (পিপিএম) নেতৃত্বে অভিযানে নামে র‌্যাব-১১ একটি বিশেষ দল। এরই প্রেক্ষিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার রাতে শিবপুর কলেজ গেট এলাকা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সাইফুল হত্যা ও ধর্ষণের কথা স্বীকার করেছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন র‌্যাব-১১অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম) ,র‌্যাব-১১ কর্মকতা, নরসিংদী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহা, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মানিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

মানবকণ্ঠ/এফএইচ




Loading...
ads




Loading...