স্ত্রীর পরকীয়ার কথা জানতে পেরে যা করল স্বামী



  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১১ জুন ২০১৯, ১৫:৪২

স্ত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ার অভিযোগে পরকীয়া প্রেমিকের গায়ে আগুন দিয়েছে মোসলেম উদ্দিন (৫৫) নামের এক ব্যক্তি। সোমবার সন্ধ্য সাড়ে ৬টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলার নিমসার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় মোসলেম উদ্দিনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানান, জেলার দাউদকান্দি উপজেলার মোহাম্মদপুর গ্রামে মো. রোশন আলীর ছেলে মো. জহিরুল ইসলাম (৩৫) ছোট বেলা থেকেই নিমসারস্থ তার মামার বাড়িতে বসবার করে আসছিল। জহিরুল ইসলাম মামার বাড়ি থেকে ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করত। বেশ কিছুদিন ধরে জহিরুল ইসলাম আদর্শ সদর উপজেলাধীন সৈয়দপুর গ্রামের অপর ট্রাক ড্রাইভার মোসলেম উদ্দিনের (৫৫) বাড়িতে আসা যাওয়া করত। আসা যাওয়ার একপর্যায়ে মোসলেম উদ্দিনের স্ত্রীর সঙ্গে জহিরুল ইসলামের পরকীয়া সম্পর্ক ঘরে উঠে। এতে জহির ও মোসলেমের মধ্যে সম্পর্কের অবনতি ঘটে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় মোসলেম উদ্দিন কৌশলে জহিরকে ডেকে নিমসার ফিলিং স্টেশনের পাশে গ্রামীন হোটেলের ছাদে নিয়ে যায়। ছাদে উভয়ের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে মোসলেম উদ্দিন জহিরের শরীরে পেট্টোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় জহির চিৎকার করে সিড়ি দিয়ে নিচে নেমে আসলে উপস্থিত লোকজন পানি দিয়ে আগুন নিভিয়ে ফেলে। পরে তাকে কাবিলা ইস্টার্ন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাতে জহিরের অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন জরুরি বিভাগের চিকিৎসক।

এ বিষয়ে বুড়িচং থানার অফিসার ইনচার্জ আকুল চন্দ্র বিশ্বাস জানান, আগুনে পুড়ানোর ঘটনায় জহিরুলের ভাই মো. কালা বাদী হয়ে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেছে। আসামি মোসলেমকে গ্রেফতার করেছে দেবপুর থানা পুলিশ। মঙ্গলবার আসামিকে কুমিল্লা আদালতে প্রেরণ করা হয়েছে।

মানবকণ্ঠ/এফএইচ



Loading...
ads


Loading...