সাতক্ষীরায় থ্রি-হুইলারের সঙ্গে বাসের সংঘর্ষে নিহত ১



  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ মে ২০১৯, ১৭:১৮

সাতক্ষীরার পারুলিয়ায় থ্রি-হুইলার ও বাসের (গেটলক) মুখোমুখি সংঘর্ষে মৃত্যুঞ্জয় বাছাড় (৩৪) নামের একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরো একজন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের দেবহাটা উপজেলার পারুলিয়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত মৃত্যুঞ্জয় বাছাড় সাতক্ষীরা সদর উপজেলার গাভা গ্রামের নরেন্দ্রনাথ বাছাড়ের ছেলে। আহতের নাম তাপস বাছাড় (৩৫)। তিনি একই উপজেলার একই গ্রামের বঙ্কিম বাছাড়ের ছেলে। আহত তাপসকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়রা জানান, মৃত্যুঞ্জয় বাছাড় ও প্রতিবেশি তাপস বাছাড় নেসলে কোম্পানির সেলসম্যান হিসেবে চাকরি করেন। মঙ্গলবার সকালে তারা ইঞ্জিনচালিত থ্রি-হুইলার গাড়িতে মালামাল নিয়ে দেবহাটা উপজেলার সখিপুর থেকে সেকেন্দ্রা এলাকায় যাচ্ছিলেন। পথিমধ্যে পারুলিয়া নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি যাত্রীবাহি বাস (গেটলক) তাদের গাড়িতে সজোরে ধাক্কা মারে। এতে থ্রি-হুইলার গাড়িটি উল্টে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় মৃত্যুঞ্জয়। এসময় গুরুতর আহত অবস্থায় তাপসকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি হলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. অসীম কুমার সরকার জানান, তাপসের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।

মানবকণ্ঠ/এসএস



Loading...
ads


Loading...