বাগেরহাটে নিজ বাড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ



  • প্রতিনিধি, দৈনিক মানবকণ্ঠ
  • ১৫ এপ্রিল ২০১৯, ২০:৪০

বাগেরহাট সদর উপজেলায় সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার রাতে নির্যাতিত ওই স্কুলছাত্রীর ফুফা বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

পরিবারের অভিযোগ, মেয়েটিকে বাড়িতে একা পেয়ে তাঁকে ধর্ষণ করেছেন প্রতিবেশী নিজাম শেখ (৫০)। ধর্ষণ ও মারধরের অভিযোগে দায়ের করা মামলায় নিজাম শেখ, তাঁর স্ত্রী ও ছেলেকে আসামি করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার বিকেল পাঁচটার দিকে নিজ বাড়ির একটি কক্ষে মেয়েটি ঘুমিয়ে ছিল। এ সময় নিজাম শেখ ঘরে ঢুকে দরজা বন্ধ করে ওই ছাত্রীকে ধর্ষণ করেন। কিছুক্ষণ পরে ছাত্রীর দাদি বাড়িতে এসে ঘরে দরজা বন্ধ দেখে ধাক্কা দিলে নিজাম শেখ একটি দরজা দিয়ে পালিয়ে যান। পরে তিনি ঘরে ঢুকে মেয়েটিকে অচেতন অবস্থায় দেখতে পান। ঘটনার পরদিন দুপুরে ধর্ষণের বিষয়ে জানতে নিজাম শেখের বাড়িতে গেলে তিনি, তার স্ত্রী ও ছেলে মিলে মেয়েটির ফুফাকে মারধর করেন।

মেয়েটির ফুফা ও মামলার বাদী বলেন, মেয়েটি স্থানীয় একটি বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। তার বাবা নেই, মা ঢাকায় চাকরি করেন। গ্রামে দাদির কাছে থেকেই পড়াশোনা করত মেয়েটি।

বাগেরহাট মডেল থানার ওসি মো. মাহতাব উদ্দিন বলেন, ‘অভিযোগ পেয়ে আমরা তাৎক্ষণিক মামলা গ্রহণ করেছি। সোমবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। বিষয়টি তদন্তাধীন। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।’

মানবকণ্ঠ/এফএইচ



Loading...


Loading...