বুড়িচং উপজেলা সমিতির ইফতার মাহফিলে মতিন খসরু



  • অনলাইন ডেস্ক
  • ১৫ মে ২০১৯, ১২:১৬

রাজধানীর ধানমণ্ডি ক্লাবে মঙ্গলবার বুড়িচং উপজেলা সমিতি, ঢাকার ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমিতির সভাপতি ও ডিএলএম গ্রুপের চেয়ারম্যান এমএ মতিন এমবিএ এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক আইনমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু এমপি। তিনি বলেন, শান্তি প্রতিষ্ঠায় ভ্রাতৃত্ববোধের আদর্শে উজ্জীবিত হতে হবে। রমজানের এ পবিত্র মাস আমাদেরকে ক্ষমা, ধৈর্য্যধারণ ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মমতাজ উদ্দিন আহমেদ, বুড়িচং উপজেলা সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট একলাছ উদ্দিন ভুইয়া, সমিতির উপদেষ্টা প্রকৌশলী আবদুল মালিক, বিশিষ্ট শিক্ষানুরাগী মোশাররফ হোসেন খান চৌধুরী, প্রিন্সিপাল মোহাম্মদ আলী চৌধুরী মানিক, সাবেক পুলিশ কর্মকর্তা আবদুল ওয়াদুদ ও সাবেক ইউপি চেয়ারম্যান আবদুল আলীম।
বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুলিশের এসপি মিজানুর রহমান শেলী, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, সাংবাদিক নেতা সাজ্জাদ হোসেন ও দিদারুল আলম, অর্থ সম্পাদক মো. মোস্তফা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট জাহেদুল আলম, আইসিটি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আবদুল অদুদ, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক ফারুক আহমদ ভুইয়া, সহ- আইসিটি সম্পাদক মো. শাহ আলম, সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম জাকারিয়া, নির্বাহী সদস্য সাইফুল ইসলাম, মোজাফ্ফর হোসেন বিপ্লব ও আশরাফুল আলম প্রমুখ। 

মানবকণ্ঠ/এআর



Loading...
ads


Loading...