বিয়েতে রাজি না হওয়ায় 'বেঈমান' প্রেমিকার বাবাকে অন্তরঙ্গ ভিডিও পাঠাল যুবক



  • অনলাইন ডেস্ক
  • ০১ আগস্ট ২০১৯, ১১:২৬

বিয়ের কথা বলতেই বেঁকে বসে 'বেঈমান' প্রেমিকা। অথচ প্রেম ছিল। ছিল শারীরিক ঘনিষ্ঠতাও। তাই ব্রেকাপ সইতে না পেরে সোশ্যাল মিডিয়ায় প্রেমিক ছড়িয়ে দিলো ঘনিষ্ঠ মুহূর্তের ছবি। ভিডিওটি পাঠাতে ভুল করেনি 'বেঈমান' প্রেমিকার বাবাকে পাঠাতেও।

এমন কাণ্ড করেছেন ভারতের হুগলিতে। বিপাকে পড়া প্রেমিকা থাকেন বিধাননগর কমিশনারেট এলাকায়।

অন্তরঙ্গ মুহূর্তের ছবি ছড়ানোর জেরে মোহিত শর্মা নামের ওই যুবককে গ্রেপ্তার করে স্থানীয় সাইবার ক্রাইম থানা। এর পর আদালত নির্দেশ দেয় ১৪ দিন জেল হাজতে রাখার।

জানা যায়, ২০১১ সাল থেকে দু’জনের সম্পর্ক। বেশ কয়েকবার প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠও হয়েছিল মোহিত। তরুণীর পরিবারের দাবি, সম্প্রতি দু’জনের বিচ্ছেদ হয়ে যায়। আর এরপরই প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের ছবি মোহিত সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দেয়। এমনকি, হোয়াটসঅ্যাপ মারফত সেই ছবি পাঠানো হয় ওই তরুণীর বাবাকে!

ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, দেখা হওয়ার অল্প কয়েক দিনের মধ্যে ওই তরুণীকে প্রেমের প্রস্তাব দেয় মোহিত। রাজিও হয়ে যান তিনি। গত কয়েক বছর ধরে অবাধে মেলামেশা করেছেন তারা। শারীরিক সম্পর্কও ছিল। কিন্তু মোহিতকে বিয়ে করতে রাজি ছিলেন না ওই তরুণী। সে কথা উঠতেই সম্পর্কে ইতি টানেন তিনি। তবে কেন বিয়েতে রাজি হয়নি এই নিয়ে মুখ বন্ধ রেখেছে তরুণীর পরিবার।

মানবকণ্ঠ/এফএইচ 




Loading...
ads




Loading...