বাবার বিপরীত রাজনীতি করার কথা জানালেন ফখরুল


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৮:১৯

ছাত্রজীবনে নিজের বাবার বিপরীত রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি পদপ্রার্থী রওনকুল ইসলাম শ্রাবণের বাবা যশোরের কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম বুধবার (১১ সেপ্টেম্বর) সংবাদ সম্মেলন করে দাবি করেছেন ভিন্ন রাজনীতি করার কারণে তিনি তার ছেলের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে মির্জা ফখরুল বলেন, এমন অবস্থা হয়েছে যে, ভিন্নমত পোষণ করা যাবে না। গণতান্ত্রিক দেশে পরিবারের মধ্যে ভিন্ন রাজনীতির থাকতে পারে।

এরপর নিজের প্রসঙ্গে তিনি বলেন, আমার ছাত্রজীবনে আমার বাবা এক রাজনীতি করতেন, আমি আরেক রাজনীতি করতাম। আমাদের কখনো সমস্যা হয়নি, না বাবার হয়েছে।

মির্জা ফখরুল আরও বলেন, এখন ছেলে (রওনকুল ইসলাম শ্রাবণ) তো বিপদে পড়ে গেছে ছাত্রদল করে, আবার বাবার বিপদ হবে ছেলে ছাত্রদল করে বলে।

এ সময় ক্ষমতাসীন আওয়ামী লীগের কড়া সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, গোটা বাংলাদেশের সমাজকে বিভক্ত করে ফেলা হয়েছে।
তিনি বলেন, ভিন্ন দল করার কারণে এখন কেউ কারও বাসায় যেতে চায় না। ছেলে-মেয়ের বিয়ে দেয়া তো দূরের ব্যাপার, দাওয়াতও দিতে চায় না, না জানি কে কখন আবার বিপদে পড়ে যায়। একটা ভীতি তৈরি হয়েছে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু প্রমুখ উপস্থিত ছিলেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...